Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

রেকর্ডে নজর নেই সেরেনার!

| প্রকাশের সময় : ১৫ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

স্পোর্টস ডেস্ক : অস্ট্রেলিয়ান তারকা মার্গারেট কোর্টের রেকর্ড ছুঁতে অবশ্য এখনও ২টি গ্রান্ড¯ø্যাম জিততে হবে সেরেনা উইলয়ামসকে। তবে একটিমাত্র গ্রান্ড¯ø্যাম জিতলেই দ্বিতীয় স্থানের রেকর্ডটা আর ভাগাভাগি করতে হবে না। বলা হচ্ছে যুক্তরাষ্ট্রের টেনিস তারকার সেরেনা উইলিয়ামসের কথা। উন্মুক্ত যুগে নারী টেনিস এককে স্টেফি গ্রাফের সমান ২২টি গ্রান্ড¯ø্যামের মালিক তিনি।
বয়স হয়ে গেছে ৩৬। কিন্তু এটা তার কাছে একটা সংখ্যা কিছুই মনে হয় না। কোটের পারফর্ম্যান্স অন্তঃত তাই-ই বলে। কাল থেকে অস্ট্রেলিয়ান ওপেন শুরু হলেও এই টেনিস গ্রেট কোটে নামবেন আগামী পরশু ১৯ বছর বয়সী সুইস বেলিন্দা বেনসিসের বিপক্ষে। এবারই কি সেই সময় জার্মান তারকা স্টেফিকে ছাড়িয়ে যাওয়ার? উইলিয়ামসের অবশ্য এসব নিয়ে ভাবছেন না। তার লক্ষ্য ‘শুধুমাত্র খেলা এবং জয়।’ উইলয়ামস বলেন, ‘এটা আমার জন্য সহজ না। তবে সবসময় আমি যা করি সেই সর্বোচ্চ চেষ্টাই করব।’ তিনি বলেন, ‘আমি এখানে প্রথম রাউন্ড, দ্বিতীয় রাউন্ড অথবা আদৌ হারতে আসিনি।’

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রেকর্ডে

৫ অক্টোবর, ২০২১
১৫ জানুয়ারি, ২০১৭
১৩ নভেম্বর, ২০১৬
২৬ সেপ্টেম্বর, ২০১৬

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ