Inqilab Logo

রোববার, ১৪ জুলাই ২০২৪, ৩০ আষাঢ় ১৪৩১, ০৭ মুহাররম ১৪৪৬ হিজরী

ব্রাজিলের নতুন সেনসেশনকে কিনতে মরিয়া বার্সা, লড়াইয়ে অ্যাটলেটিকো-ইন্টারও

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৭ মার্চ, ২০২৩, ৭:১৬ পিএম

ব্রাজিলিয়ান স্টাইকার ভিতর রকির বয়স সবে মাত্র ১৮ পেরিয়েছে।তবে এরই ফুটবল মাঠে নিজের সামর্থ্যের যাওয়া জানান দিয়েছেন ভালোভাবেই।ডিবলিং স্কিল,গোল করার অসাধারণ দক্ষতায় নজর কেড়েছেন সবার। তাকে বলা হচ্ছে ব্রাজিলের ভবিষ্যৎ সুপারস্টার।

সম্ভাবনাময়ী এই খেলোয়াড় ইতিমধ্যে পরিচয় পেয়েছেন 'নতুন রোনালদো নাজারিও’। জাতীয় দলের জার্সি এখনো গায়ে না জড়ালেও তাকে কিনতে মরিয়া ইউরোপের সেরা সব ক্লাব। তবে সবার চাইতে এগিয়ে আছে কাতালান জায়ান্ট বার্সেলোনা।

তরুণকে কেনার আলোচনায় জোর দিয়েছে কাতালান ক্লাবটি। সংবাদ মাধ্যম রেলেভো এমনটাই দাবি করেছে। তারা জানিয়েছে, প্রথম দফায় সাড়া না পাওয়ার পর রকির ব্রাজিলিয়ান ক্লাব অ্যাথলেটিকো পারানেনসের সঙ্গে নতুন আলোচনা শুরু করেছে বার্সা।

এর আগে বার্সেলোনা রকির জন্য ২৫ মিলিয়ন ইউরোর প্রস্তাব দিয়েছিল। ফুটবল দলবদল বিশেষজ্ঞ ফ্যাবরিজিও রোমানো জানিয়েছিলেন, ওই প্রস্তাবে সাড়া দেয়নি ব্রাজিলের ক্লাবটি। সেজন্য দামও বাড়াচ্ছে বার্সা। সংবাদ মাধ্যম রেলেভো জানিয়েছে, তাকে দলে ভেড়াতে ৪০ মিলিয়ন ইউরো খরচ হতে পারে।

তবে শুধু বার্সাই নয় রকিকে কিনতে আগ্রহ প্রকাশ করেছে অ্যাটলেটিকো মাদ্রিদ,এসি মিলান,ইন্টার মিলানের মত বড় ক্লাবগুলো। তাদের কেউ কেউ প্রাথমিক আলোচনাও সেরেছে এ ব্রাজিলিয়ান খেলোয়াড়ের সঙ্গে। তবে রকি ইতিমধ্যে জানিয়ে দিয়েছেন ক্লাব হিসেবে তার প্রথম পছন্দ বার্সালোনা। পছন্দমত প্রস্তাব পেলেই এই ক্লাবেই যাবেন তিনি।বর্তমান ক্লাবের সঙ্গে তার চুক্তি রয়েছে ২০২৭ সাল পর্যন্ত। তবে এর আগেই যে তিনি ইউরোপে পাড়ি জমাচ্ছেন সেটি একরকম নিশ্চিত



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফুটবল

২৩ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন