Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

দ্বিতীয় স্ত্রীর সাথে ভালোবাসা দিবস কাটাতে বাধা দেয়ায় চতুর্থ স্ত্রীকে খুন

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৫ ফেব্রুয়ারি, ২০২৩, ১০:১১ এএম

দ্বিতীয় স্ত্রীর সাথে ভালোবাসা দিবস কাটাতে বাধা দেয়ায় বর্তমান (চতুর্থ) স্ত্রীকে হত্যা করেছেন পশ্চিমবঙ্গের এক যুবক। এ ঘটনায় নিহত রুবিয়া বিশ্বাসের (২৬) পরিবার পুলিশে অভিযোগ দায়ের করেছে। খবর হিন্দুস্থান টাইমস’র। ঘটনাটি ঘটেছে ভারতের পশ্চিমবঙ্গের নদিয়ার করিমপুরে।

ভুক্তভোগীর পরিবার জানায়, রুবিয়া টনির চতুর্থ স্ত্রী ছিলেন। তাছাড়া একাধিক পরকীয়া সম্পর্কে লিপ্ত ছিলেন টনি। সম্প্রতি তার দ্বিতীয় স্ত্রীর সাথে ফের ঘনিষ্ঠতা বাড়তে থাকে। তার সাথেই ভালোবাসা দিবস উদযাপনের সিদ্ধান্ত দেন তিনি। টনিকে বাধা দেন বর্তমান স্ত্রী রুবিয়া। এতে ক্ষিপ্ত হয়ে রুবিয়াকে শ্বাসরোধ করে হত্যা করেন টনি।

নিহতের বাবা রাকিব বিশ্বাস জানিয়েছেন, বিয়ের পর থেকেই মেয়ের ওপর অত্যাচার করত টনি। সম্প্রতি দ্বিতীয় স্ত্রীর সাথে ভালোবাসা দিবস কাটাতে চায় টনি। আমার মেয়ে তাতে বাধা দিয়েছিল। এ কথা ও মোবাইল ফোনে আমাদের জানায়। তারপর খবর পাই মেয়ে খুন হয়েছে। এসে দেখি মেঝেয় পড়ে রয়েছে মেয়ের দেহ।

খবর পেয়ে করিমপুর থানার পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠায়। অভিযুক্ত টনি পলাতক রয়েছে। তার খোঁজ করছে পুলিশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুন

৩১ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ