Inqilab Logo

শুক্রবার, ২৪ মে ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিরলে এক ব্যক্তিকে নৃশংসভাবে কুপিয়ে খুন

বিরল (দিনাজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ ফেব্রুয়ারি, ২০২৩, ২:২১ পিএম

দিনাজপুরের বিরলে এক ব্যাক্তিকে কুপিয়ে নৃশংসভাবে খুন করা হয়েছে। নিহতের পরিচয়ে জানাগেছে, সে বিরল উপজেলার ১ নং আজিমপুর ইউনিয়নের উত্তর বড় গোবিন্দপুর গ্রামের মৃত: ইয়াকুব আলীর ছেলে রফিকুল ইসলাম বাবু (৫৮)। রফিকুল ইসলাম বাবু স্থানীয় হাট বাজার গুলোতে আলুর খুচরা ব্যবস্যা করতো।

স্থানীয়রা জানান, গত বৃহস্পতিবার দিবাগত রাত আনুমানিক সাড়ে ৯টার দিকে রফিকুল ইসলাম বাবু বাড়ীর পার্শ্ববর্তী কাঁঠালতলী বাজার থেকে বাইসাইকেল যোগে নিজ বাড়ীতে ফিরছিল। পথিমধ্যে কে বা কারা তাকে ধারলো অস্ত্রদিয়ে উপর্যপূরী কুপিয়ে নৃশংসভাবে হত্যাকরে রাস্তার পাশে আলুর ক্ষেতে ফেলে রেখে পালিয়ে যায়। এরপর রাত আনুমানিক ১০ টার দিকে স্থানীয় ভ্যান চালক শ্যামল চন্দ্র ভ্যান নিয়ে বাড়ীতে যাওয়ার সময় রাস্তায় বাইসাইকেল পড়ে থাকতে দেখে গ্রামবাসীকে খবর দিলে স্থানীয়রা দ্রæত ঘটনাস্থলে এসে আলুক্ষেতে রফিকুল ইসলাম বাবুর রক্তাক্ত লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়।

বিরল থানার অফিসার ইনচার্জ (ওসি) রেজাউল হাসান রেজা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মরদেহের সুরতহাল শেষে ময়না তদন্তের জন্য দিনাজপুর এমএআর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। পাশাপাশি ঘটনার তদন্ত চলছে এবং জড়িতদের দ্রæত আইনের আওতায় আনা হবে। এ রিপোর্ট লেখা পর্যন্ত রফিকুল ইসলাব বাবুর পরিবারের পক্ষথেকে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুন

৩১ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ