Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

কক্সবাজারের উখিয়া থানার পালংখালীতে ছোট ভাইয়ের ছুরিকাঘাতে বড় ভাই খুন

উখিয়া (কক্সবাজার) উপজেলা প্রতিনিধি | প্রকাশের সময় : ৪ জানুয়ারি, ২০২৩, ৩:৩৩ পিএম

কক্সবাজারের উখিয়া থানার পালংখালী ইউনিয়নের থাইংখালী ঘোনার পাড়া নামক স্থানে ছোট ভাই সৈয়দ হোসেনের ছুরিকাঘাতে বড় ভাই নুর হোসেন (২৫) খুন হয়েছে।

মঙ্গলবার ( ৩-জানুয়ারী) রাত সাড়ে ১১টার দিকে সামান্য মোবাইল ফোনের ব্যাপারে কথা কাটাকাটির জেরে উক্ত হত্যাকান্ডের ঘটনা ঘটে বলে জানা যায়। তারা দু'জনই থাইংখালী ঘোনার পাড়া এলাকার ফরিদ আলম ভুলুর ছেলে। সামান্য মোবাইল ফোন কেনার ব্যাপারে কথা কাটাকাটির এক পর্যায়ে ঘাতক ভাই ছুরি বের করে আঘাত করলে গুরুত্ত্বর আহত হয়। পরে এলাকার লোক, আহত অবস্থায় স্থানীয় উখিয়া সদর হাস পাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষণা করেন।

পালংখালী ইউনিয়নের চেয়ারম্যান মোঃ গফুর উদ্দিন চৌধুরী ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ভাইয়ে ভাইয়ে পারিবারিক দ্বন্ধের কারনে ছোট ভাই বড় ভাইকে ছুরি মেরে হত্যা করেছে শুনেছি, তবে এ ব্যাপারে বিস্তারিত এখনও জানি না।

এ ব্যাপারে উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আলী ঘটনার সত্যতা স্বীকার করে লাজ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে বলে জানান এবং পরবর্তী আইনী প্রক্রিয়ার মাধ্যমে খুনিকে গ্রেফতারের চেষ্টা চালিয়ে যাবার কথা ঘোষণা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুন

৩১ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ