Inqilab Logo

রোববার, ২৫ ফেব্রুয়ারি ২০২৪, ১২ ফাল্গুন ১৪৩০, ১৪ শাবান সানি ১৪৪৫ হিজরী

পঞ্চগড়ে দশ হাজার টাকার বিনিময়ে খুন

পঞ্চগড় জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ জানুয়ারি, ২০২৩, ৭:০৫ পিএম

পঞ্চগড়ের তেতুঁলিয়ায় কামরুল ইসলামকে

দশ হাজার টাকার বিনিময়ে খুন করা হয়েছে। সোমবার (৩০ জানুয়ারী) বিকালে সংবাদ সম্মেলনে পুলিশ সুপার এসএম সিরাজুল হুদা এ তথ্য নিশ্চিত করেন। তিনি জানান, গত ২৩ জানুয়ারি কামরুল ইসলাম নিখোঁজ হলে তার ভাই কাবুল হাসান তেতুঁলিয়া মডেল থানায় ২৫ জানুয়ারী একটি সাধারন ডায়েরি করে।ওই দিন বিকালে দেবনগর ইউনিয়নের একটি চা বাগানের ড্রেন থেকে পুলিশ কামরুলের মরদেহ উদ্ধার করে।
এঘটনার পরপরই পুলিশ দিদার আলী নামে এক ব্যক্তিকে আটক করে। পরে তার দেয়া তথ্েয নিহতের চাচা সাইফুল ইসলামকে ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার ভারতীয় সীমান্তবর্তী এলাকা থেকে আটক করা হয়। সাইফুলের স্বীকারোক্তিতে জমি সংক্রান্ত বিরোধের জেরে হত্যাকান্ড করেছে।
আটককৃতরা দিদার আলী তেঁতুলিয়া উপজেলার গরিয়াগছ এলাকার সরদার আলীর ছেলে,সাইফুল ইসলাম যোগীগছ এলাকার আব্দুর রহমানের ছেলে।
এ ঘটনায় অপর পলাতক আসামি নজিবুল হক একই গ্রামের সপিজদ্দীনের ছেলে।
এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) এস. এম. শফিকুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপ¯) কনক কুমার দাস, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ রাকিবুল ইসলাম, অফিসার ইনচার্জ তেঁতুলিয়া মডেল থানা মোঃ আবু সাঈদ চৌধুরী, মামলার তদন্তকারী কর্মকর্তা মোঃ আব্দুল লতিফ সহ পুলিশের অন্যান্য কর্মকর্তা ও বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা।

 

-->


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুন

২৪ ডিসেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ