Inqilab Logo

বুধবার, ১৭ জুলাই ২০২৪, ২ শ্রাবন ১৪৩১, ১০ মুহাররম ১৪৪৬ হিজরী

স্মার্টফোন কিনলেই দুই বোতল মদ ফ্রি!

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৭ মার্চ, ২০২৩, ১১:৩৮ এএম

স্মার্টফোন কিনলেই দুই বোতল মদ ফ্রি! এমন বিজ্ঞাপন দেখে দোকানে ভিড় জমানো শুরু করেন সাধারণ মানুষ। তবে দোকানে এতই বেশি মানুষ আসা শুরু করেন যে, এতে হট্টগোল বেধে যায়। আর এমন উদ্ভুত বিজ্ঞাপন দিয়ে হট্টগোল তৈরি হওয়ায় স্মার্টফোনের দোকানদারকে আটক করেছে পুলিশ।
ঘটনাটি ঘটেছে ভারতের উত্তর প্রদেশে। ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি মঙ্গলবার (৭ মার্চ) এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে।
দোকানদারকে আটক করা ছাড়াও ওই দোকানটি বন্ধ করে দিয়েছে পুলিশ।
উত্তর প্রদেশের কোতোয়ালী পুলিশ স্টেশনের কর্মকর্তা অজয় কুমার শেঠ জানিয়েছেন, এ বিজ্ঞাপন দিয়েছিলেন রাজেস মওরা নামের এক ব্যক্তি। তিনি চৌরি রোডে একটি স্মার্টফোনের দোকান চালান। তিনি ঘোষণা দেন, ৩-৭ মার্চের মধ্যে যারা তার দোকান থেকে একটি স্মার্টফোন কিনবেন তাদের দুই বোতল মদ ফ্রি দেওয়া হবে।
এমন লোভনীয় প্রস্তাব দেখে সাধারণ মানুষের ভিড় বেড়ে গেলে পুলিশ এসপি অনীল কুমার নির্দেশ দেন, ওই দোকানদারের বিরুদ্ধে যেন কঠোর ব্যবস্থা নেওয়া হয়।
এরপর সোমবার সেখানে জড়ো হওয়া ক্রেতাদের পুলিশ সরিয়ে দেয়। আর দোকানদার রাজেস মওরাকে আটক করা হয়। স্থিতিশীলতা বিনষ্টের অভিযোগে ভারতীয় দণ্ডবিধি ১৫১ ধারায় তাকে গ্রেপ্তার করা হয়। এছাড়া সঙ্গে দোকানটি সিলগালা করে দেওয়া হয়। সূত্র: এনডিটিভি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভারত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ