Inqilab Logo

বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ময়মনসিংহে জমি নিয়ে বিরোধ বাবা-ছেলে খুন

আহত ৩

ময়মনসিংহ ব্যুরো | প্রকাশের সময় : ২ ফেব্রুয়ারি, ২০২৩, ১২:০০ এএম

ময়মনসিংহ সদর উপজেলায় জমি নিয়ে বিরোধের জের ধরে বাবা ও ছেলেকে কুপিয়ে খুন করেছে প্রতিপক্ষের স্বশস্ত্র লোকজন। এ সময় মারাত্মক জখম হয়েছে আরও তিনজন। এ ঘটনায় নিহতদের স্বজনদের মাঝে শোকাবহ পরিস্থিতির সৃষ্টি হয়েছে। নিহতরা হল- বাবা মো. আবুল খায়ের ও কলেজ পড়–য়া ছেলে ফরহাদ হোসেন। গতকাল বুধবার বিকেল সাড়ে ৩টার দিকে সদর উপজেলার চ‚ড়খাই পশিমপাড়া জামতলা সংলগ্ন কদ্দুস চেয়ারম্যানের বাড়ির পাশে এই ঘটনা ঘটে।

এ ঘটনায় আহতরা হলেন- আবুল হাসিম, তাঁর ছেলে সাঈদ হোসেন ও নিহত আবুল খায়েরের অপর আরেক ছেলে রিয়াদ হোসেন। আহতরা ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের ৭নং ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছে।
নিহতের ভাতিজা সবুজ মিয়া জানান, একটি বিক্রিত জমির মাপ শেষে পূর্ব শত্রæতায় কথা কাটাকাটির জের ধরে এই খুনের ঘটনা ঘটেছে।
নিহতের স্বজনরা আরও জানান, নিহত আবুল খায়েরের চাচাত্ত ভাই কামালের সাথে জমি নিয়ে বিরোধ চলছিল প্রতিবেশি মরহুম জয়নাল আবেদিন ওরফে লালুর পরিবারের। গত কয়েকদিন আগে তুহিন নামের এক ব্যক্তির কাছে একজি জমি বিক্রি করে লালুর পরিবার।

ওই বিক্রিত ওই জমিটি ক্রেতা তুহিনকে বুঝিয়ে দিতে মাপে সহযোগিতা করে নিহত আবুল খায়ের ও তার ছেলেরা। এতে ক্ষিপ্ত হয়ে কামাল ও তাঁর ছেলেরা স্বশস্ত্র হামলা চালিয়ে কুপিয়ে জখম করে প্রতিপক্ষের পাঁচ জনকে। পরে আহত অবস্থায় তাদের হাসপাতালে আনা হলে কর্তব্যরত চিকিৎসক দুইজনকে মৃত ঘোষণা করেন।
নিহতের স্ত্রী ও স্বজনরা আরও জানান, কামাল একজন চিহ্নিত সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ি। তাঁর ছেলেরাও একাধিকবার মাদক নিয়ে গ্রেফতার হয়েছে। থানায় তাদের নামে বহু মামলা রয়েছে। আমরা এই খুনিদের বিচার চাই।

কোতয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহ কামাল আকন্দ জানান, এ ঘটনায় নিহতদের লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে, মামলা দায়ের প্রক্রিয়াধীন। এ ঘটনায় জড়িতদের গ্রেফতারে চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুন

৩১ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ