Inqilab Logo

বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

টেকনাফে বড় ভাইয়ের হাতে সহোদর ছোট ভাই খুন

উখিয়া (কক্সবাজার) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ জানুয়ারি, ২০২৩, ৯:৩৭ এএম

কক্সবাজারের টেকনাফের সাবরাং ইউপি'স্থ শাহপরীরদ্বীপ ৮নং ওয়ার্ড উত্তর পাড়া এলাকায় জমি বিরোধ নিয়ে আপন দুই ভাইয়ের মধ্যে সংঘর্ষ ঘটে। বড় ভাইয়ের হাতে ছোট ভাই মোঃ হোছন নির্মমভাবে খুন হয়েছেন। এছাড়া আরেক ভাই দেলোয়ার হোসেনসহ আরও দুইজন গুরুতর আহত হয়েছেন।

শনিবার (২৮ জানুয়ারি) দিবাগত রাতে এ ঘটনা ঘটে।বিষয়টি নিশ্চিত করেন সাবরাং ইউনিয়ন পরিষদের ৮নং ওয়ার্ডের ইউপি সদস্য রেজাউল করিম। তিনি জানান, পারিবারিক বিরোধ ও জায়গা সম্পত্তি নিয়ে তাদের মধ্যে সংঘর্ষ হয়। এতে একজন নিহত ও দুজন আহত হয়েছেন। আহতদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক কক্সবাজারে পাঠিয়েছেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল হালিম বলেন, জমি সংক্রান্ত বিরোধ নিয়ে ভাইদের মধ্যে সংঘর্ষ হয়। ছোটভাইয়ের আঘাতে একজন নিহত হয়েছেন। নিহতের মরদেহ কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনার সাথে জড়িতদের গ্রেফতারে অভিযান চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুন

৩১ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ