Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সিগারেট না দেয়ায় খুন

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৩১ জানুয়ারি, ২০২৩, ১২:০০ এএম

সিগারেট না দেয়ায় নগরীতে ইট দিয়ে মাথায় আঘাত করে এক ব্যক্তিকে হত্যা করা হয়েছে। গতকাল সোমবার ভোরে নগরীর বাকলিয়া থানার বউবাজারে এ খুনের ঘটনা ঘটে। খুনের শিকার মো. ইউসুফের (৬০) বাড়ি কুমিল্লার মুরাদনগর উপজেলায়। নৈশপ্রহরী ইউসুফ পরিবার নিয়ে নগরীর বউবাজার এলাকায় থাকতেন। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে মো. সোহেল (২৮) নামে এক যুবককে গ্রেফতার করা হয়েছে। সে বউবাজার এলাকায় ভাসমানভাবে থাকে বলে জানিয়েছে পুলিশ।
ইউসুফের বড় ছেলে বেলাল উদ্দিন বলেন, তার বাবা বউবাজারে নাইট গার্ডের চাকরি করতেন। প্রতিদিনের মতো রোববার রাত ১১টায় তিনি বাসা থেকে বের হন। ভোর ৫টার দিকে মোবাইলে কল করে একজন জানান, আমার বাবা গুরুতর আহত হয়ে পড়ে আছেন। আমি দৌঁড়ে সেখানে গিয়ে দেখি বাবা রক্তাক্ত অবস্থায় মাটিতে পড়ে আছেন। তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
বাকলিয়া থানার অফিসার ইনচার্জ আবদুর রহিম বলেন, প্রাথমিক তদন্তে জানতে পেরেছি, ইউসুফ বউবাজারে একটি বন্ধ দোকানের সামনে বেঞ্চের ওপর বসে সিগারেট ফুঁকছিলেন। সোহেল তার কাছে গিয়ে সিগারেট চায়। ইউসুফ তার হাতে থাকা জ্বলন্ত সিগারেটের অর্ধেক অংশটি দেন। সোহেল সেটি শেষ করে আরো একটি সিগারেট চায়। ইউসুফ না দিয়ে বসেছিলেন। সোহেল সেখান থেকে সরে যায়। পরে আবার একটি ইট নিয়ে এসে ইউসুফকে আক্রমণ করে। ঘটনার পর এলাকার লোকজন সোহেলকে আটকে ফেলে। খবর পেয়ে আমরা গিয়ে তাকে গ্রেফতার করে থানায় নিয়ে যাই। ইউসুফের ছেলে বেলাল বাদী হয়ে মামলা দায়ের করেছেন। #



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুন

৩১ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ