Inqilab Logo

সোমবার, ২৭ মে ২০২৪, ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

শেরপুরে জমি সংক্রান্ত বিরোধে এক কৃষককে কুপিয়ে খুন

শেরপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ জানুয়ারি, ২০২৩, ২:০৫ পিএম

শেরপুরে জমি সংক্রান্ত বিরোধের জেরে একজনকে কুপিয়ে হত্যা করা হয়েছে। আজ সকালে শেরপুর সদরের বাজিতখিলা প্রতাবিয়া গ্রামের একটি কাঠ বাগান থেকে আব্দুর রফিক নামের এক কৃষকের জবাই করা রক্তাক্ত মরদেহ উদ্ধার করে পুলিশ । নিহত আব্দুর রফিক ওই এলাকার মৃত শাহা ফকির মিয়ার ছেলে।

নিহতের সজন ও স্থানীয়রা জানান, দীর্ঘদিন ধরে প্রতিবেশী আঙ্গুর মিয়ার পরিবারের সাথে আব্দুর রফিকের পরিবারের জমি সংক্রান্ত মামলা চল আসছিলো। গতকাল বৃহস্পতিবার মামলার জামিনে আসে আব্দুর রফিক। রাত এগারোটায় খাবার খেয়ে বাড়ির বাইরে যাওয়ার পর থেকেই নিখোঁজ ছিলো সে। পরে সকালে বাড়ীর পাশের এক বাগান থেকে তার রক্তাক্ত মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেয় স্থানীয়রা।
নিহতের স্বজনদের অভিযোগ, জমি সংক্রান্ত বিরোধের কারণেই আঙ্গুর ও তার লোকজন রফিককে খুন করেছে।
তবে পুলিশ বলছে, তারা বিষয়টি খতিয়ে দেখছেন।

শেরপুর সদর থানার তদন্ত কর্মকর্তা (তদন্ত) মো. আবু সাইম বলেন, মরদেহ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে। পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে। এ ঘটনায় দায়ী ব্যক্তিদের গ্রেফতারের চেষ্টা চলছে। একাধিক টীম মাঠে কাজ করছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুন

৩১ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ