Inqilab Logo

শনিবার , ৩ জুন ২০২৩, ২০ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৩ যিলক্বদ ১৪৪৪ হিজরী

শোয়েবকে ছাড়া কেমন সময় কাটছে সানিয়া মির্জার?

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১ ফেব্রুয়ারি, ২০২৩, ২:২৯ পিএম

গেল সপ্তাহে গ্রান্ড স্লাম থেকে অশ্রুসিক্ত বিদায় নিয়েছেন টেনিস স্টার সানিয়া মির্জা। বিদায়ের মুহূর্তে পরিবারের সবাই থাকলেও জীবনসঙ্গী শোয়েব মালিককে পাশে পাননি এই সুদর্শনী। শোয়েব ঢাকায় বিপিএল খেলায় ব্যস্ত ছিলেন তখন।

বর্তমানে আদরের ছেলে ইজহান মির্জা মালিককে নিয়ে বেশ ভালোই কাটছে এই ভারতীয় টেনিস তারকার। ফটো শেয়ারিং অ্যাপ ইনস্টাগ্রামে পোস্ট করা ছবিতে এমন দৃশ্যই তুলে ধরেছেন তিনি।

পাকিস্তানের সংবাদমাধ্যম জানিয়েছে, সানিয়ার শেয়ার করা ফটোতে বোঝা যাচ্ছে, ছেলেকে নিয়ে দারুণ সময় কাটাচ্ছেন সদ্য অবসরে যাওয়া ৩৬ বছর বয়সি এই তারকা খেলোয়াড়। মা-ছেলের হৃদয়গ্রাহী ছবি ভক্তদের মুগ্ধ করেছে। ছবির ক্যাপশনে সানিয়া লিখেছেন, ‘মোর অব দিস’।

ছবিতে দেখা যায়, সানিয়া একটি সোফায় বসে ছেলেকে জড়িয়ে ধরে রেখেছেন। যেখানে মা-ছেলে দুজনকেই বেশ উৎফুল্ল মনে হচ্ছে। ক্যামেরার সামনে উজ্জ্বল হাসিও দিয়েছেন এই সেলিব্রেটি অ্যাথলেট।

অপরদিকে, চার বছরের চটপটে ইজহান ক্যামেরার দিকে জিভ বের করে তার দুষ্টুমির দৃষ্টিতে তাকাচ্ছে। ছবি দেখেই যে কেউ বুঝবে, মা-ছেলে চমৎকার সময় কাটাচ্ছে।

জিও নিউজের প্রতিবেদনে বলা হয়েছে, দ্বিতীয় একটি ছবিতে সানিয়া ইজহানের গালে একটি মৃদু খোঁচা দিচ্ছেন, কারণ সে তার মায়ের ভালোবাসা ও মনোযোগটা বেশ উপভোগ করছে। কিউট মা-ছেলে জুটির ছবির সর্বশেষ ইনস্টাগ্রাম পোস্টে লক্ষাধিক লাইক ও লাভ রিয়েক্ট পড়েছে।

এর আগে গত মাসে ভক্তদের উদ্দেশে অবসরের ঘোষণা দেন সানিয়া মির্জা। টেনিস থেকে অবসরের ঘোষণা দিয়ে তিনি বলেন, জীবনের নতুন অধ্যায় শুরু করতে যাচ্ছেন। এখন থেকে ছেলের ভালোবাসায় বেশি মনোযোগ দেবেন। দীর্ঘ ক্যারিয়ারে সমর্থন ও ভালোবাসা দেওয়ায় পরিবার ও ফ্যানদের প্রতি কৃতজ্ঞতাও প্রকাশ করেন সাবেক পাক ক্রিকেট অধিনায়ক শোয়েব মালিকের স্ত্রী সানিয়া।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ক্রিকেট


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ