Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সানিয়া বা শোয়েব কেউই মুখ খোলেননি

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৯ নভেম্বর, ২০২২, ১২:৪৭ পিএম

বেশ কিছুদিন ধরেই ক্রীড়ামহলে জল্পনা চলছে, বিবাহবিচ্ছেদ হতে চলেছে পাকিস্তানের ক্রিকেটার শোয়েব মালিক ও ভারতের টেনিস তারকা সানিয়া মির্জার।টেনিস তারকার একাধিক পোস্ট দেখে ভক্তদের এই আশঙ্কা আরও বেশি গভীর হয়ে উঠছে।

পরবর্তীতে পাকিস্তানি তারকার পোস্ট ঘিরেও জল্পনা শুরু হয়েছে। সব মিলিয়ে ভারত ও পাকিস্তানের অধিকাংশ ক্রীড়াপ্রেমীদের মনে ঘুরছে একটাই প্রশ্ন, তাহলে কি সত্যিই ভেঙে যাচ্ছে শোয়েব-সানিয়ার সংসার?
বেশ কিছুদিন ধরেই পাকিস্তান ক্রিকেট তারকা ও ভারতীয় টেনিসের গ্ল্যামার গার্ল আলাদা থাকছেন বলে শোনা যায়। সেই জল্পনায় কার্যত স্বীকৃতি দিয়েছেন শোয়েব মালিকও। ছেলে ইজহানকে উদ্দেশ্য করে একটি পোস্টে শোয়েব যে বার্তা দিয়েছেন, তাতে স্পষ্ট বোঝা যাচ্ছে, স্বামী-স্ত্রী ও তাদের সন্তান তিনজন একসঙ্গে থাকেন না।

প্রসঙ্গত, সানিয়া ও শোয়েব আলাদাভাবে ইজহানের দায়িত্ব পালন করছেন বলে জানা গেছে। সেক্ষেত্রে তারকা দম্পতির সন্তান আলাদা সময়ে বাবা অথবা মায়ের কাছে থাকে।

একটা সময়ে আদর্শ দম্পতির অন্যতম নিদর্শন ছিলেন শোয়েব ও সানিয়া। এমন সুন্দর সম্পর্কে ভাঙন ধরার খবরে ভক্তরা অনেকেই আশ্চর্য হয়ে গিয়েছেন।

জানা গেছে, কিছুদিনের মধ্যেই তারা আইনি পদ্ধতিতে বিচ্ছেদের জন্য আদালতের দ্বারস্থ হবেন। জল্পনায় শোনা যাচ্ছে, অন্য নারীর প্রতি আকৃষ্ট হয়েছেন শোয়েব। একটি টিভি শোয়ের শুটিং করতে গিয়েই এই ঘটনা ঘটে। তার জেরেই দাম্পত্যে ভাঙন। বিচ্ছেদ পর্যন্ত পৌঁছে গিয়েছে তাদের সম্পর্কের তিক্ততা। তবে এই বিষয়ে এখনও সানিয়া বা শোয়েব কেউই মুখ খোলেননি।

সানিয়ার পোস্ট থেকে বিচ্ছেদের কিছুটা আঁচ পাওয়া গেলেও শোয়েবের দিক থেকে কিছুই জানা যায়নি। কিন্তু এই পরিস্থিতিতে প্রকাশ্যে এসেছে শোয়েবের একটি ইনস্টাগ্রাম ও ফেসবুক পোস্ট। ছেলে ইজহানের জন্মদিনে এই পোস্ট করেছিলেন পাকিস্তানি ক্রিকেটার। সেখানে লেখা ছিল, “আমরা সবসময় একসঙ্গে থাকতে পারি না। প্রতিদিন আমাদের দেখাও হয় না। কিন্তু বাবা প্রত্যেক মুহূর্তে তোমার মিষ্টি হাসির কথা মনে করে।”

সন্তানের প্রতি শোয়েবের এই বার্তা থেকেই অনুরাগীরা বুঝতে পারেন, তাদের সুখী পরিবার আর নেই। আলাদাভাবেই থাকছেন শোয়েব-সানিয়া।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ক্রিকেট


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ