Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

তামিম-লিটনের ব্যাটে ভালো শুরু টাইগারদের

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৫ আগস্ট, ২০২২, ২:৪৩ পিএম

বাংলাদেশ সময় দুপুর সোয়া একটা থেকে শুরু হলেও জিম্বাবুয়ের স্থানীয় সময় সকাল সাড়ে নয়টাতে মাঠে গড়ায় আজকের ওয়ানডে ম্যাচ। পুরো রাত কাভারে ডেকে থাকা পিচ থেকে সাত সকালে ফাস্ট বোলাররা কিছুটা বাড়তি সহায়তা পেতে পারেন- এমন চিন্তা ভাবনা থেকেই বোলিং করার সিদ্ধান্ত নেয় জিম্বাবুয়ে।তিন পেসার,দুই স্পিনারে একাদশ সাজিয়েছিল তারা।

তবে তামিমে-লিটনের সেনসিভল ব্যাটিংয়ে সে আশা পূরণ হয়নি স্বাগতিকদের।এ রিপোর্ট লেখা পর্যন্ত ১৮ ওভার শেষে কোন উইকেট না হারিয়ে বাংলাদেশের সংগ্রহ ৮১। তামিম ৫৮ বলে ৪৪ আর লিটন ৫০ বলে ৩০ করে অপরাজিত আছেন। নতুন বলে পেসারদের একটু দেখেশুনে খেললেও ব্যাটিং পাওয়ার প্লেতে সব সময়ই রানের চাকা সচল রাখেন এ দুই ওপেনিং ব্যাটসম্যান। লিটন প্রথমে কিছুটা সময় নিলেও তিনিও ধীরে ধীরে হাত খুলতে শুরু করেছেন।তাই ইনিংস বড় করতে পারলে তার স্ট্রাইক রেট যে শ'য়ের কাছাকাছি পৌঁছে যাবে এটা ধরে নেওয়া যায়।

বাংলাদেশ সমর্থকরা নিশ্চয়ই চাইবেন দুই ওপেনার এই জুটিকে আরো বড় করে জিম্বাবুয়ের সামনে ৩০০ রানের লক্ষ্য দাঁড় করানোর কাজটি বাংলাদেশের জন্য সহজ করে দেবেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ক্রিকেট


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ