Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বাংলাদেশ সফরের দল ঘোষণা শ্রীলঙ্কার

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৪ মে, ২০২২, ১২:২২ পিএম

আগামী ৮ মে বাংলাদেশ সফরে আসবে শ্রীলঙ্কা ক্রিকেট দল। টেস্ট চ্যাম্পিয়নশিপের দুটি ম্যাচ রয়েছে এই সফরে। প্রথম টেস্ট শুরু হবে আগামী ১৫ মে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে। দ্বিতীয় টেস্ট ২৩ মে ঢাকায়।

এই দুটি ম্যাচের জন্য শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড (এসএলসি) ১৮ সদস্যের দল ঘোষণা করেছে। তবে বাকি আছে শুধু ক্রীড়া মন্ত্রীর অনুমোদন। এই সফরের দলে জায়গা পেয়েছিলেন রোশেন সিলভা। যদিও তিনি বাংলাদেশ সফরে আসতে অপারগতা জানানোয় শ্রীলঙ্কা ক্রিকেটের নির্বাচকরা রোশেন সিলভার পরিবর্তে কামিন্দু মেন্ডিসকে নিয়েছে দলে।

শ্রীলঙ্কা টেস্ট দল: দিমুথ করুনারত্নে (অধিনায়ক), কামিল মিশারা, ওশাদা ফার্নান্দো, অ্যাঞ্জেলো ম্যাথিউস, কুশল মেন্ডিস, ধনঞ্জয়া ডি সিলভা, কামিন্দু মেন্ডিস, নিরোশান ডিকভেলা, দিনেশ চান্দিমাল, রমেশ মেন্ডিস, চমিকা করুনারত্নে, সুমিন্দা লাকসান, কাসুন রাজিথা, বিশ্ব ফার্নান্দো, অসিথা ফার্নান্দো, দিলশান মাদুশঙ্কা, প্রবীণ জয়াবিক্রমা, লাসিথ এমবুলডেনিয়া।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ক্রিকেট


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ