Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বিয়ের দিনে ম্যাক্সওয়েলের জুতা চুরি, ছুটে গেলেন থানায়

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৯ মার্চ, ২০২২, ১২:৩০ পিএম

বেশ কয়েকবছর প্রেমের পর গত সপ্তাহে আনুষ্ঠানিকভাবে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন ম্যাক্সওয়েল এবং বিনি। কেবলমাত্র আত্মীয়-স্বজন এবং ঘনিষ্ঠ বন্ধুরাই উপস্থিত ছিলেন বিয়ের অনুষ্ঠানে। প্রথমে অস্ট্রেলীয় রীতি মেনে আবদ্ধ হন তারা। এরপর ভারতীয় পোষাক ও রীতি অনুযায়ী আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন দু'জন।

ভারতীয় বংশোদ্ভূত চিকিৎসক বিনি রামনের সঙ্গে ঘর বেঁধেছেন অস্ট্রেলিয়ার তারকা অলরাউন্ডার গ্লেন ম্যক্সওয়েল। রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর হয়ে এবারের আইপিএল তিনি খেলবেন 'জামাই' হিসেবে। দুই দেশের সকল রীতি মেনেই হয়েছে তাদের বিয়ে। গায়ে হলুদ থেকে শুরু করে মালা বদল-সবই ছিল আলোচিত এই বিয়েতে। সেখানেই জুতা গায়েব হয়ে যায় ম্যাক্সওয়েলের।

উপমহাদেশের বিয়েতে নতুন জামাইয়ের জুতা লুকিয়ে রেখে টাকা আবদার করে থাকেন শ্যালক-শ্যালিকারা। প্রায় সব বিয়েতেই হয়ে থাকে এমনটা। কঠোর নিরাপত্তার মাঝেও ম্যাক্সওয়েলের জুতা এভাবে নিয়ে লুকিয়ে রাখেন কেউ। বেচারা ম্যাক্সওয়েল জুতা চুরি হয়ে গেছে ভেবে সোজা চলে যান থানায়। দায়ের করেন অভিযোগও। পরে উপমহাদেশীয় এই মজার রীতির কথা জানতে পেরে অভিযোগ প্রত্যাহার করে নেন বিধ্বংসী ব্যাটার।

মজার এই ঘটনা ঘটেছে ম্যাক্সওয়েল-বিনি জুটির বিয়ের দিন। এদিন মেহেদি পার্টি, গানের আসর থেকে শুরু করে কমতি ছিল না কোনো কিছুরই। এমন আনন্দের দিনেই কিনা ম্যাক্সওয়েলের জুতা চুরি!



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ক্রিকেট


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ