Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

ফের আইসিইউতে ক্রিকেটার মোশাররফ রুবেল

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ মার্চ, ২০২২, ৮:৩৫ এএম

জাতীয় দলের ক্রিকেটার মোশাররফ হোসেন রুবেল আবারও আইসিইউতে। গত বছরের অক্টোবরে শারীরিক অবস্থা খারাপ হওয়ায় আইসিইউতে নেওয়া হয়েছিল। সেখান থেকে সুস্থ হয়ে চিকিৎসার জন্য দেশের বাইরে গিয়েছিলেন তিনি। সর্বশেষ গত ২০ ফেব্রুয়ারি ভারত থেকে চিকিৎসা শেষে দেশে আসেন। দেশে ফিরে আবার অসুস্থ হয়ে পড়েছেন।

ক্রিকেটার মোশাররফ রুবেলের বর্তমান অবস্থা জানিয়ে ক্রিকেটার্স ওয়ালফেয়ার অ্যাসোসিয়েশনের (কোয়াব) সাধারণ সম্পাদক দেবব্রত পাল বলেন,‘শারীরিক অবস্থা কিছুটা অবনতি হওয়ায় মোশাররফকে আইসিউইতে নেওয়া হয়েছে। তার বর্তমান অবস্থা স্থিতিশীল।’

২০১৯ সালে ব্রেইন (মস্তিষ্কে) টিউমার ধরা পড়ে মোশাররফ রুবেলের। এরপর চিকিৎসা নিয়ে প্রায় সেরে উঠলেও ফের নতুন করে টিউমার ধরা পড়ে রুবেলের মস্তিষ্কে। নতুন করে টিউমার ধরা পড়ায় শঙ্কায় পড়ে যায় রুবেলের জীবন। জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে থাকা এই ক্রিকেটারকে উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুরেও নেয়া হয়।

অবস্থার উন্নতি না হওয়াতে গত বছরের নভেম্বরের দ্বিতীয় সপ্তাহে ভারতের একটি হাসপাতালে আবারও অস্ত্রোপচারের মাধ্যমে রুবেলের ব্রেন টিউমার অপসারণ করা হয়। তাতেও খুব একটা উন্নতি হয়নি। বয়সটা কেবল ৩৯-এ পড়েছে।



 

Show all comments
  • Yousman Ali ১৫ মার্চ, ২০২২, ১০:৩৫ এএম says : 0
    আল্লাহ আমাদের সবাইকে সুস্থ রাখুন আমিন
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ক্রিকেট


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ