Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

অনিশ্চিত মুশফিক, দলে ঢুকলে সোহান

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ৩ মার্চ, ২০২২, ৮:২০ এএম

আফগানদের বিপক্ষে সিরিজের প্রথম টি-টোয়েন্টিতে মাঠে নামার কয়েক ঘণ্টা দলে ডাকা হলো নুরুল হাসান সোহানকে। শেষ মুহূর্তে বাংলাদেশ দলে সোহানকে আনা হয়েছে মূলত মুশফিকুর রহিমের চোটের কারণে। বুধবার সকালে বাংলাদেশ দলের অনুশীলনের সময় নেটে ব্যাট করতে গিয়ে ডান হাতের আঙুলে চোট পান মুশফিক। ডান হাতে বুড়ো আঙুলে পাওয়া চোটের পাওয়া জায়গায় স্ক্যান করা হয়।

বাংলাদেশ ক্রিকেট বোর্ড থেকে তখন বলা হচ্ছিল রিপোর্টে চিন্তিত হওয়ার মতো কিছু পাওয়া যায়নি। তবে এ বিষয়ে বিসিবির প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরী ইনকিলাব অনলাইনকে নিশ্চিত করেন,মুশফিক প্রথম টি-টোয়েন্টিতে খেলতে পারবে কিনা তা ২৪ ঘণ্টার আগে বলা কঠিন।,

তাই মূলত সতর্কতার জন্য দলে টানা হয়েছে সোহানকে। বিসিবির প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু এ বিষয়ে বলেন,‘মুশফিক হাতে ব্যথা পেয়েছে। ২৪ ঘণ্টা না গেলে তো বলা যাচ্ছে না কী হয়। বাড়তি সতর্কতার জন্য সোহানকে দলে নেওয়া হয়েছে। আর আমাদের অতিরিক্ত উইকেটকিপারও তো একজন দরকার।’

সোহানকে দলে টানা হলেও অবশ্য মুশফিককে বাদ দেওয়া হয়নি স্কোয়াড থেকে। ফলে বাংলাদেশের স্কোয়াডের বহর গিয়ে দাঁড়িয়েছে ১৫ জনে। টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচটি মাঠে গড়াবে আজ ৩ মার্চ। এরপর দ্বিতীয় ও শেষটি খেলা হবে আগামী ৫ মার্চ। মিরপুর শেরে-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে বিকেল ৩টায়।



 

Show all comments
  • H M Ferdaus Hossain ৩ মার্চ, ২০২২, ২:১৫ পিএম says : 0
    Bangladesh jokhon khela theke rajnoitik bosoy uthiye nibe tokhoni Bangladesh sofolota orjon korte parbe insallah
    Total Reply(0) Reply
  • H M Ferdaus Hossain ৩ মার্চ, ২০২২, ২:১৫ পিএম says : 0
    Bangladesh jokhon khela theke rajnoitik bosoy uthiye nibe tokhoni Bangladesh sofolota orjon korte parbe insallah
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ক্রিকেট


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ