Inqilab Logo

সোমবার, ২০ মে ২০২৪, ০৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

চোট আক্রান্ত মুশফিক প্রথম টি-টোয়েন্টিতে অনিশ্চিত!

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২ মার্চ, ২০২২, ৩:৫০ পিএম

আফগানিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের আগে অনুশীলনে চোট পেয়েছেন অভিজ্ঞ ক্রিকেটার মুশফিকুর রহিম। চোটের কারণে বৃহস্পতিবার মিরপুরে আফগানদের বিপক্ষে অনিশ্চিত মুশফিক। বুধবার দুপুরে মিরপুরে নেটে ব্যাটিং করার সময় ডানহাতে বুড়ো আঙুলে চোট পেয়েছেন বাংলাদেশের ব্যাটসম্যান মুশফিকুর রহিম।

চোট পাওয়ার সাথে সাথেই নেট ছেড়েছেন তিনি। চোট কতটা গুরুতর তা জানতে এক্সে করানো হয়। তবে এক্সে রিপোর্ট ভালো এসলেও কাল খেলতে পারবেন কিনা এ বিষয়ে কিছুই বলতে পারেননি বিসিবির প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরী।

মুশফিকের চোট নিয়ে জানতে চাইলে মুঠোফোনে দেবাশীষ বলেন,‘চোট পাওয়ার পরপরই এক্সে করানো হয়েছে। তার ডান হাতের বুড়ো আঙুলে চোট আক্রান্ত হযেছেন তিনি। তবে কাল খেলতে পারবে কিনা এখনই এ বিষয়ে কিছু বলতে পারছিনা। চিকিৎসা চলছে সকালে এ বিষয়ে বলতে পারবো।’

দুপুরে অনুশীলনে বামহাতি পেসার শরিফুল ইসলামের বল খেলতে গিয়ে চোট পান তিনি। ব্যথা পাওয়ার পর আর ব্যাটিং করতে পারেননি মুশফিক। চলে যান ড্রেসিং রুমে।

আফগানিস্তানের বিপক্ষে সিরিজ দিয়ে টি-টোয়েন্টি ক্রিকেটে ফেরার কথা রয়েছে মুশফিকের। সর্বশেষ পাকিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে বিশ্রামে ছিলেন তিনি। বৃহস্পতিবার সিরিজের প্রথম ম্যাচে মুখোমুখি হবে বাংলাদেশ ও আফগানিস্তান। মিরপুরের শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে ম্যাচ শুরু হবে বিকেল তিনটায়।

বাংলাদেশের টি-টোয়েন্টি দল:মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), লিটন কুমার দাস, মুনিম শাহরিয়ার, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, আফিফ হোসেন, শেখ মেহেদী হাসান, ইয়াসির আলী চৌধুরী রাব্বি, মুস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ, শরিফুল ইসলাম, নাসুম আহমেদ, শহিদুল ইসলাম ও মোহামদ নাঈম শেখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ক্রিকেট


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ