Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

চীনা অ্যাপ টিকটক পাকিস্তান-অস্ট্রেলিয়া টেস্ট সিরিজের টাইটেল স্পন্সর

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৬ ফেব্রুয়ারি, ২০২২, ১১:২৬ এএম

মার্চে অনুষ্ঠিত হতে যাচ্ছে পাকিস্তান ও অস্ট্রেলিয়ার মধ্যকার ঐতিহাসিক টেস্ট সিরিজ। এই সিরিজের টাইটেল স্পন্সর হয়েছে জনপ্রিয় চীনা অ্যাপ টিকটক। পাকিস্তানে এই প্রথম কোনো ডিজিটাল বিনোদন প্লাটফর্ম কোনো সিরিজের টাইটেল স্পন্সর হল। খবর জি নিউজের।

ভারতে গত ১ বছর ধরেই নিষিদ্ধ সংক্ষিপ্ত ভিডিও তৈরি করার জন্য জনপ্রিয় এই অ্যাপটি এর আগে পাকিস্তান সুপার লিগ (পিএসএল)-এরও স্পন্সর ছিল।

পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)-এর পক্ষ থেকে বলা হয়েছে, পিএসএলের মাধ্যমে টিকটকের সাথে এরইমধ্যে আমাদের সুন্দর একটা সম্পর্ক গড়ে উঠেছে। সেই সম্পর্ক আমরা এমন এক সিরিজে আরও দৃঢ় করছি যা সম্ভবত বছরেরই সেরা সিরিজ হতে যাচ্ছে।

দীর্ঘ ২৩ বছর পর পাকিস্তান সফরে গিয়ে কোনো পূর্ণাঙ্গ সিরিজ খেলবে অস্ট্রেলিয়া। সফরে পাকিস্তানের বিপক্ষে তিনটি করে টেস্ট ও ওয়ানডে একটি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে। রাওয়ালপিন্ডিতে আগামী ৪ মার্চে টেস্ট দিয়ে সফর শুরু করবে অজিরা। এরপর ১২ মার্চ করাচি ও ২১ মার্চ লাহোরে বাকি দুইটি টেস্ট খেলবে ক্যাঙ্গারুরা।

ওয়ানডে ম্যাচ তিনটি হবে ২৯ ও ৩১ মার্চ এবং এপ্রিলের ২ তারিখে। সবগুলো ম্যাচই হবে রাওয়ালপিন্ডিতে। এপ্রিলের ৫ তারিখে অনুষ্ঠিত হবে সফরের একমাত্র টি-টোয়েন্টি ম্যাচ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ক্রিকেট


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ