Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

সকালে চট্টগ্রাম পৌঁছে বিকেলেই অনুশীলনে নামছে টাইগাররা

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২০ ফেব্রুয়ারি, ২০২২, ৮:৫৪ এএম

বিপিএল ব্যস্ততা শেষে এবার জাতীয় দলের জন্য প্রস্তুত হচ্ছে টাইগাররা। ঘরের মাঠে আফগানিস্তান সিরিজ রোববার সকালেই চট্টগ্রামে গিয়ে বিকেলেই অনুশীলন করবে তামিম ইকবালের ওয়ানডে দল। টাইগারদের বিপক্ষে ৩টি ওয়ানডেও দুই ম্যাচের টি-টোয়েন্টি খেলতে অনেক আগেই পৌঁছে গেলে আফগানরা।

সফরের তিন ম্যাচের ওয়ানডে সিরিজের ম্যাচগুলো অনুষ্ঠিত হবে চট্টগ্রাম জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে। আগামী ২৩ ফেব্রুয়ারি শুরু হতে যাওয়া সিরিজের জন্য আজ (রোববার) চট্টগ্রাম যাচ্ছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। তার আগে শনিবার করোনাভাইরাস পরীক্ষার নমুনা দিয়ে হাতে নেগেটিভের সনদ নিয়ে আজ রোববার সকাল ৮টায় চট্টগ্রামের বিমান ধরার কথা বাংলাদেশ দলের।

তামিম ইকবাল, মুশফিকুর রহিমরা সকালে চট্টগ্রাম পৌঁছে বিকেলেই অনুশীলন করবে। বিকেল ৩টায় অনুশীলনের সূচি আছে টাইগারদের। ফ্লাডলাইটের আলোর নিচে এই অনুশীলন চলবে সন্ধ্যা ৬টা অবধি। তবে প্রথমদিনের অনুশীলনের সাকিব আল হাসান, মুস্তাফিজুর রহমান। কারণ বিপিএলের ফাইনাল খেলায় বাড়তি একদিনের বিশ্রাম পেয়েছেন ওয়ানডে দলের পাঁচ ক্রিকেটার। তারা হলেন; সাকিব, মুস্তাফিজ, নাজমুল হোসেন শান্ত, মাহমুদুল হাসান জয় এবং লিটন কুমার দাস।

বাংলাদেশ দল অনুশীলনের নামার আগে একই ভেন্যু জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে অনুশীলন করবে আফগানিস্তান। সকাল ১০টায় শুরু হবে তাদের এই অনুশীলন পর্ব। তবেপাকিস্তান সুপার লিগ খেলে এখনো দলের সঙ্গে যোগ দিতে পারেননি রশিদ খান ও রহমতউল্লাহ গুরবাজ। আজই চট্টগ্রামে টিম হোটেলে ওঠার কথা আছে তাদের।

চট্টগ্রামে ওয়ানডে সিরিজ শুরু হবে আগামী ২৩ ফেব্রুয়ারি। পরের দুই ম্যাচ ২৫ ও ২৮ ফেব্রুয়ারি। দিবা-রাতের ম্যাচগুলো অনুষ্ঠিত হবে সকাল ১১টায়। সফরের দুই টি-টোয়েন্টি হবে মিরপুরে। প্রথম ম্যাচ ৩ মার্চ ও শেষটি ৫ মার্চ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ক্রিকেট


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ