Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

পিএসএলে বাবর আজমে লজ্জায় ডুবলো করাচি কিংস

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৮ ফেব্রুয়ারি, ২০২২, ১১:৪৫ এএম

তার নেতৃত্বেই বিশ্ব ক্রিকেটে হারানোর আধিপত্য ফিরে পেয়েছে পাকিস্তান। বিশ্ব ক্রিকেটে পাকিস্তান এখন দাপিয়ে বেড়াচ্ছে। তার মূলে আছে ক্যাপ্টেন বাবর আজম। জাতীয় দলের হয়ে সাফল্য পেলেও কিন্তু পাকিস্তান সুপার লিগে (পিএসএল) প্রথমবারের মতো অধিনায়ক হিসেবে দায়িত্ব নিয়েই মুদ্রার উল্টো পিঠ দেখছেন বাবর আজম।

পিএসএলে আসরের দ্বিতীয় ব্যয়বহুল দল নিয়েও অধিনায়ক হিসেবে পিএসএলে নিজের অভিষেক বাবরের। কিন্তু আসরে টানা আট ম্যাচের আটটিতেই লজ্জার হারের তিক্ত স্বাদ পেয়েছেন করাচি কিংসের ‘নতুন’অধিনায়ক বাবর আজম। সেই সাথে গড়েছেন দলকে নিয়ে লজ্জ্বার একাধিক রেকর্ড।

বর্তমান চ্যাম্পিয়ন এবং টেবিল টপার মুলতান সুলতান্সের কাছে রুদ্ধশ্বাস ম্যাচে ৭ উইকেটে হেরেছে করাচি কিংস। যার মধ্য দিয়ে পাকিস্তান সুপার লিগের (পিএসএল) ইতিহাসে এক আসরে টানা আট হারের অনাকাঙ্ক্ষিত রেকর্ড গড়লো করাচি কিংস। পিএসএল ইতিহাসের মাত্র দ্বিতীয় দল হিসেবে এক মৌসুমে ৮ ম্যাচ হারলো বাবর আজমের দল।

এর আগে গেল মৌসুমে ৮ ম্যাচ হেরেছিলো কোয়েটা গ্ল্যাডিয়েটর্সও। পাশাপাশি আগের মৌসুমে এলিমিনেটরে পেশোয়ার জালমির কাছে হার নিয়ে টানা ৯ ম্যাচে হেরেছে করাচি, যেটিও পিএসএলে টানা হারের রেকর্ড। এর আগের এই রেকর্ডটি ছিলো লাহোর কালান্দার্সের, যারা ৮ ম্যাচ হেরেছিলো। দলের ব্যর্থতার পর বাবর আজমও নিজেকে তুলে ধরতে পারেননি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ক্রিকেট


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ