Inqilab Logo

শনিবার, ০১ জুন ২০২৪, ১৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিপিএল থেকে ছিটকে পড়লেন তাসকিন

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৭ ফেব্রুয়ারি, ২০২২, ৪:০৮ পিএম

বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগ বিপিএল থেকে ছিটকে পড়লেন পেসার তাসকিন আহমেদ। চোটের কারণে গত কয়েক ম্যাচে মাঠে নামা হয়নি তার। অবশেষে অপেক্ষার অবসান হলো হতাশার সংবাদ দিয়ে। মাঠে ফেরা নয়, বিপিএল থেকেই ছিটকে গেলেন তাসকিন আহমেদ।

চলতি বিপিএলে আর খেলতে পারছেন না সিলেট সানরাইজার্সের ফাস্ট বোলার তাসকিন আহমেদ। পিঠের ব্যথার কারণে গত কিছুদিন ধরে অনুশীলন করতে পারছিলেন না জাতীয় দলের এই পেসার। বদলি হিসেবে তরুণ পেসার একেএস স্বাধীনকে দলে নিয়েছে সিলেট।

বিপিএলের চট্টগ্রাম পর্বে গত ২৮ ও ২৯ জানুয়ারি টানা দুই দিন ম্যাচ খেলে চোট পান তাসকিন। ঢাকা ফিরে কোনো ম্যাচ খেলতে বা অনুশীলন করতে পারেননি। দলের সঙ্গে সিলেটও যাননি তিনি। বিপিএলের পরপরই আফগানিস্তানের বিপক্ষে বাংলাদেশের সিরিজ। সেদিকে চোখ রেখেই তাসকিনকে নিয়ে সাবধানী থাকতে হচ্ছে, দুদিন আগে জানান সিলেটের ফিজিও জয় সাহা।

তাসকিনের চোট নিয়ে বলেন,‘তার এই পিঠের চোট আগে থেকেই ছিল। চট্টগ্রামের ম্যাচ শেষ হওয়ার পর একট স্টিফনেস ছিল। তিনি সেটা জানানোর পর আমরা এমআরআই করাই। পুরনো ইনজুরিও ফিরে এসেছে। তাকে নিয়ে আমরা ঝুঁকি নিতে পারছি না, কারণ সামনে আফগানিস্তানের সফর আছে এখানে। সেই সিরিজে যেন খেলতে পারে, সেটাও দেখতে হচ্ছে। সম্পূর্ণভাবে ব্যথামুক্ত হতে না পারলে আমরা তাকে খেলাতে পারছি না।’

এবারের বিপিএলে ৪ ম্যাচ খেলে নেন ৫ উইকেট। এর মধ্যে এক ম্যাচেই ছিল ৩ উইকেট। ওভারপ্রতি রান গুনেছেন প্রায় ৯ করে। তার জায়গায় সুযোগ পাওয়া স্বাধীন গত জুনে ঢাকা প্রিমিয়ার লিগ টি-টোয়েন্টিতে আবাহনী লিমিটেডের হয়ে ৩ ম্যাচে ৪ উইকেট নেন ওভারপ্রতি প্রায় সাড়ে ১০ রান করে দিয়ে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ক্রিকেট


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ