Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

বাংলাদেশ-আফগান সূচি চূড়ান্ত, ঢাকায় মাত্র দুই ম্যাচ

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ৪ ফেব্রুয়ারি, ২০২২, ৯:২৩ এএম

বঙ্গবন্ধু বিপিএল শেষেই আফগানিস্তানের বিপক্ষে ওয়ানডে ও টি-টোয়েন্টি খেলবে টাইগাররা। বৃহস্পতিবার রাতে সফরের সূচি ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড বিসিবি। দেশের হোম অব ক্রিকেট মিরপুর শেরে-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামেও রাখা হয়েছে দুইটি টি-টোয়ন্টি ম্যাচ।

সফরে টাইগারদের বিপক্ষে আফগানিস্তানরা তিন ওয়ানডে ও দুই ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলবে। সূচি অনুযায়ী, ওয়ানডে সিরিজের তিন ম্যাচ হবে চট্টগ্রামে। এরপর টি-টোয়েন্টি সিরিজ খেলতে ঢাকায় আসবে দুই দল। আগামী ২৩ ফেব্রুয়ারি থেকে শুরু ওয়ানডে সিরিজ। টি-টোয়েন্টির লড়াই হবে ৩ মার্চ থেকে। ওয়ানডে ম্যাচগুলো শুরু বেলা ১১টায়। টি-টোয়েন্টি মাঠে গড়াবে দুপুর ৩টায়।

আফগানিস্তান সিরিজের পূর্ণাঙ্গ সূচি:

প্রথম ওয়ানডে - ২৩ ফেব্রুয়ারি, চট্টগ্রাম (বেলা ১১টা)
দ্বিতীয় ওয়ানডে - ২৫ ফেব্রুয়ারি, চট্টগ্রাম (বেলা ১১টা)
তৃতীয় ওয়ানডে - ২৮ ফেব্রুয়ারি, চট্টগ্রাম (বেলা ১১টা)

প্রথম টি২০ - ৩ মার্চ, ঢাকা (দুপুর ৩টা)
দ্বিতীয় টি২০ - ৫ মার্চ, ঢাকা (দুপুর ৩টা)

উল্লেখ্য, ওয়ানডে ও টি-টেয়েন্টি সিরিজ খেলতে আগামী ১২ ফেব্রুয়ারি বাংলাদেশে চলে আসবে আফগানিস্তান ক্রিকেট দল। ঢাকায় পৌঁছে আফগানরা চলে যাবে সিলেটে। সেখানে করবে কন্ডিশনিং ক্যাম্প। অন্যদিকে ১৫ থেকে ১৭ ফেব্রুয়ারির মধ্যে বাংলাদেশ দল ঘোষণার কথা জানিয়েছেন প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ক্রিকেট


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ