Inqilab Logo

বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ২০ আষাঢ় ১৪৩১, ২৭ যিলহজ ১৪৪৫ হিজরী

স্টেডিয়ামে উড়ুক বাংলাদেশের পতাকা : মাশরাফি

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২০ নভেম্বর, ২০২১, ১১:২১ এএম

চলছিল বাংলাদেশ ও পাকিস্তানের মধ্যকার টি-২০ সিরিজের প্রথম ম্যাচ। শুক্রবার মিরপুর স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচটিতে গ্যালারিতে বাংলাদেশী দর্শকদের হাতে থাকার কথা ছিল লাল-সবুজের পতাকা। কিন্তু দেখা গেছে ভিন্ন চিত্র। গ্যালারিতে দর্শকদের হাতে বাংলাদেশের পতাকার পাশাপাশি ছিল পাকিস্তানের পতাকাও। বাংলাদেশী ক্রিকেটারদের আউট করলে বা পাকিস্তানের কোনো ক্রিকেটার ছক্কা মারলে দর্শকদের উল্লাস দেখে বুঝার উপায় নেই এটা বাংলাদেশের মাঠ নাকি অন্য কোনো দেশের। এ নিয়ে আক্ষেপ করেছেন মাশরাফি বিন মর্তুজা।

নিজের ফেসবুক আইডিতে গতকাল লেখেন, ‘খেলার সাথে কোনো কিছু মেলানো যায় না এটা ঠিক, কিন্তু খেলাটা যখন আমাদের দেশে আর খেলছে আমাদের দেশ, সেখানে অন্য যে দেশই খেলুক না কেন, তাদের পতাকা তাদের দেশের মানুষ ছাড়া আমাদের দেশের মানুষ উড়াবে, এটা দেখে সত্যি কষ্ট লাগে। যে যাই বলুক, ভাই দেশটা কিন্তু আপনার।’

তিনি আরো লিখেন, ‘আজ হয়নি তো কাল হবে, না হলে পরশু হবে। আপনারা পাশে না থাকলে আর হবেই না। হারি বা জিতি স্টেডিয়ামে আমাদের দেশের পতাকা উড়ুক চিৎকার হোক বাংলাদেশ।’



 

Show all comments
  • এনামুল হক এনাম ২০ নভেম্বর, ২০২১, ১২:০১ পিএম says : 0
    বাংলা দেশের মানুষের ধৈর্যের বাঁধ ভেঙে গেছে
    Total Reply(0) Reply
  • Abulkashem ২০ নভেম্বর, ২০২১, ১২:০৯ পিএম says : 0
    It's very shame to remind that Bangladeshi team playing against another country so our national flag should be raised inside the stadium for supporting country. Its not acceptable Bangaldeshi nation to raise another country flag during Bangladesh match.
    Total Reply(0) Reply
  • Nisar Ahmed ২০ নভেম্বর, ২০২১, ১২:৫৭ পিএম says : 0
    Dear Masrafi, You are right but opposition supporter must be require for enjoying in any kind of match, other wise one sided support meaning less. other countries player is your guest & there are want to also supporter in visited country. then everybody could be enjoy the match.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ক্রিকেট


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ