Inqilab Logo

শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

বাংলাদেশ-পাকিস্তান সিরিজের টিকিট পাবেন যেভাবে

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৭ নভেম্বর, ২০২১, ১০:৩৩ এএম

টি২০ বিশ্বকাপের পর আবারও খেলায় ফিরছে বাংলাদেশ-পাকিস্তান। টি-টোয়েন্টি বিশ্বকাপ মিশন শেষে দুবাই থেকে সরাসরি বাংলাদেশে আসে পাকিস্তান দল। অভিজ্ঞ মোহাম্মদ হাফিজকে বাদ দিয়ে দেশ থেকে উড়িয়ে এনেছেন মিডল অর্ডার ব্যাটার ইফতেখার আহমেদকে।

ছয় বছর পর বাংলাদেশের মাটিতে দ্বিপাক্ষিক সিরিজ খেলবে পাকিস্তান। তিনটি টি-টোয়েন্টি ম্যাচের সিরিজ শেষে শুরু হবে দুই ম্যাচের টেস্ট সিরিজ।

আগামী ১৯ নভেম্বর মিরপুর শেরেবাংলা ক্রিকেট গ্রাউন্ডে বেলা ২টায় মাঠে গড়াবে প্রথম টি-টোয়েন্টি। আর এই ম্যাচ দিয়ে প্রায় ২ বছর পর মাঠে দর্শকদের প্রবেশাধিকার শুরু হচ্ছে। করোনা মহামারির জন্য গত সেপ্টেম্বরে অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ড সিরিজে মাঠে দর্শক প্রবেশের অনুমতি ছিল না।

তিনটি টি-টোয়েন্টি ম্যাচ অনুষ্ঠিত হবে ১৯, ২০ ও ২২ তারিখে, একই ভেন্যু মিরপুরে।

দর্শকদের এই সিরিজের টিকিটের মূল্য সর্বনিম্ম ১০০ টাকা থেকে ১ হাজার টাকা পর্যন্ত নির্ধারণ করা হয়েছে। আর টিকিট কিনতে হবে সশরীরে। সঙ্গে নিতে হবে করোনার টিকা দেওয়ার সনদ। সেই সাথে মাস্ক পরিধান বাধ্যতামূলক।

আগে বাংলাদেশের দর্শকরা অনলাইনে টিকিট কেনার সুযোগ পেতেন। তবে এবার সে সুযোগ থাকছে না। প্রতিটি ম্যাচের আগের দিন বিসিবির নির্দিষ্ট বুথ থেকে টিকিট কিনতে হবে। আসন ফাঁকা থাকা সাপেক্ষে পাওয়া যেতে পারে ম্যাচের দিনও।

এক্ষেত্রেও রয়েছে আরো একটি শর্ত। কেবল মাত্র করোনার দুই ডোজ টিকা দেওয়ারাই মাঠে বসে খেলা দেখতে পারবেন। অর্থাৎ, দুই ডোজ টিকা গ্রহণকারীরাই শুধু মাঠে বসে খেলা দেখার সুযোগ পাচ্ছেন।

টিকিট কেনার সময় প্রয়োজন না হলেও মাঠে প্রবেশের সময় করোনা টিকা গ্রহণের সনদ দেখাতে হবে। সেই সাথে মাস্ক পরিধান বাধ্যতামূলক।



 

Show all comments
  • Abdur Rahim ১৭ নভেম্বর, ২০২১, ১১:৪৭ এএম says : 0
    কবে থেকে টিকেট বিক্রি হবে বা কয় তারিখ থেকে
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ক্রিকেট


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ