Inqilab Logo

বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ২০ আষাঢ় ১৪৩১, ২৭ যিলহজ ১৪৪৫ হিজরী

তিন মাস মাঠের বাইরে আগুয়েরো

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৩ নভেম্বর, ২০২১, ১২:০০ এএম

সার্জিও আগুয়েরোর হৃদযন্ত্রে সমস্যা ধরা পড়েছে। অ্যারিথমিয়া বা অনিয়মিত হৃৎস্পন্দনে ভুগছেন আর্জেন্টিনার তারকা স্ট্রাইকার। এই সমস্যার কারণে লম্বা সময়ের জন্য ছিটকে গেলেন তিনি। আগামী তিন মাস মাঠের বাইরে থাকতে হবে তাকে। গতপরশু রাতে নিজেদের অফিসিয়াল ওয়েবসাইটে এক বিবৃতিতে বিষয়টি নিশ্চিত করেছে স্প্যানিশ ক্লাব বার্সেলোনা। অর্থাৎ চলতি বছর আর মাঠে নামা হচ্ছে না ৩৩ বছর বয়সী আগুয়েরোর। বিবৃতিতে স্প্যানিশ ক্লাবটি বলেছে, ‘সার্জিও আগুয়েরো কোনো ম্যাচে খেলার জন্য নির্বাচনের অনুপযুক্ত। আগামী তিন মাসে তার উন্নতির প্রক্রিয়া নির্ধারণ করতে চিকিৎসার কার্যকারিতা মূল্যায়ন করা হবে।’
গত শনিবার রাতে ঘরের মাঠ ন্যু ক্যাম্পে আলাভেসের বিপক্ষে ম্যাচের ৪২তম মিনিট বুকে ব্যথা অনুভব করেন আগুয়েরো। তৎক্ষণাৎ মাঠে শুয়ে পড়েন তিনি। তখন ভীত ও আতঙ্কিত হয়ে পড়েন সবাই। এরপর সেখান থেকে তাকে সরাসরি নেওয়া হয় হাসপাতালে। পরে তার হৃদযন্ত্রে সমস্যা চিহ্নিত করেন চিকিৎসকরা।
চলতি মৌসুমের শুরুতে বিনা ট্রান্সফার ফিতে ম্যানচেস্টার সিটি ছেড়ে বার্সায় নাম লেখান আগুয়েরো। কিন্তু চোট সঙ্গে করেই স্পেনে এসেছিলেন তিনি। মাংসপেশির ওই চোটে প্রথম দুই মাস মাঠে নামা হয়নি তার। গত মাসে বার্সেলোনার জার্সিতে অবশেষে অভিষেক হয় আগুয়েরোর। ভ্যালেন্সিয়ার বিপক্ষে লা লিগায় প্রথমবারের মতো মাঠে নামেন তিনি। এখন পর্যন্ত সব প্রতিযোগিতা মিলিয়ে পাঁচ ম্যাচ খেলে এক গোল করেছেন তিনি। আগুয়েরোর সেই গোল এসেছে কাতালানদের চিরপ্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদের বিপক্ষে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আগুয়েরো

১৬ ডিসেম্বর, ২০২১
১৫ ডিসেম্বর, ২০২১
১২ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ