Inqilab Logo

বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ২০ আষাঢ় ১৪৩১, ২৭ যিলহজ ১৪৪৫ হিজরী

মনের খোরক মেটাতে মাঠে ফিরতে চান আগুয়েরো

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১ এপ্রিল, ২০২২, ১২:০৭ এএম

শারীরিক অসুস্থতার কারণে আগেভাগে বাধ্য হয়েছেন অবসরের সিদ্ধান্ত নিতে। তবে ফুটবলের প্রতি ভালোবাসায় আবারও মাঠে নামার স্বপ্ন দেখছেন সের্হিও আগুয়েরো। পেশাদার ফুটবলে না হলেও খেলতে চান বিনোদন বা চ্যারিটিমূলক ম্যাচে।
গত গ্রীষ্মের দলবদলে ম্যানচেস্টার সিটি থেকে নতুন চ্যালেঞ্জের খোঁজে বার্সেলোনায় যোগ দিয়েছিলেন আগুয়েরো। ক্লাসিকোয় গোল করে দুর্দান্ত কিছুর আভাসও দেন তিনি। কিন্তু এরপরই বাঁধ সাধে প্রকৃতি। আক্রান্ত হন হৃদযন্ত্রের স্পন্দন জটিলতা সংক্রান্ত রোগে। চিকিৎসকদের পরামর্শে এবং কোনো উপায় না দেখে গত ডিসেম্বরে ৩৩ বছর বয়সেই ক্যারিয়ারের ইতি টেনে দেন আগুয়েরো। ১৮ বছরের লম্বা ক্যারিয়ারে ৪০০ টিরও বেশি গোল করেছেন তিনি।
গতপরশু রাতে টিওয়াইসি স্পোর্টসের সঙ্গে আলাপচারিতায় আগুয়েরো বলেন, মনের খোরাক মেটাতে খেলতে চান ফুটবল, ‘গতকাল (গতপরশু) হঠাৎ করেই আমার মনে হলো, আমি আবারও ফুটবল খেলতে পারি। চিকিৎসকরা আমাকে পাঁচ বা ছয় মাস মাঠের বাইরে থাকার কথা বলেছিলেন, কিন্তু আমি এখনই আবার অনুশীলন করতে চাই। আমি মনের ভালোলাগার জন্য খেলতে চাই। আমাকে মায়ামিতে একটি ম্যাচ খেলতে আমন্ত্রণ জানানো হয়েছিল, কিন্তু আমি সেখানে যাইনি।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মনের খোরক মেটাতে মাঠে ফিরতে চান আগুয়েরো
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ