Inqilab Logo

বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ২০ আষাঢ় ১৪৩১, ২৭ যিলহজ ১৪৪৫ হিজরী

হিসেব বদলে দিচ্ছেন আগুয়েরো

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২ এপ্রিল, ২০২১, ১২:০৮ এএম

চলতি মৌসুম শেষেই ম্যান সিটি থেকে আনুষ্ঠানিকভাবে বিদায় নিচ্ছেন সার্জিও আগুয়েরো। কিন্তু প্রশ্ন উঠেছে আগুয়েরোর নতুন ঠিকানা কোথায় হচ্ছে? ম্যানচেস্টার সিটিই বা তার বদলে কাকে আনবে? বয়স মাত্র ৩২। তার হিসেবে, শীর্ষ পর্যায়ের ফুটবলে আরও দুই বছর অনায়াসেই খেলতে পারবেন আগুয়েরো। শোনা যাচ্ছিল ইংল্যান্ড অভিযান শেষে আগুয়েরো নিজের পুরনো ক্লাব আর্জেন্টিনার ইনদেপেন্দিয়েন্তেতে ফিরতে পারেন। কিন্তু সেরকম সম্ভাবনা নাকি নাকচ করে দিয়েছেন নিজেই।

তালিকায় নাম আছে মেসি-রোনালদো-নেইমারের ক্লাব বার্সেলোনা, জুভেন্টাস আর পিএসজিরও। এর মধ্যে বার্সা একজন স্ট্রাইকার খুঁজছে ভালোমতোই। মেসিও চান আগুয়েরো তার সঙ্গে জুটি বাঁধুক। কিন্তু সমস্যা হচ্ছে, মেসি নিজেই এই মৌসুম শেষে বার্সায় নাও থাকতে পারেন। সেদিক দিয়ে বার্সা বরং আগুয়েরোকে তার বিকল্প হিসেবে চাইতে পারে। তবে কোচ রোনাল্ড কোমান নাকি আগুয়েরোর চেয়ে মেম্ফিস ডিপাইকেই বেশি চাইছেন, এমন ধারণা দিচ্ছে বার্সাভিত্তিক ওয়েবসাইটগুলো।
এর বাইরে বাকি থাকে জুভেন্টাস ও পিএসজি। ক্রিস্টিয়ানো রোনালদোর জুভেন্টাস ছাড়ার একটা গুঞ্জন উঠেছে। যদি সেরকম কিছু সত্যি হয়, তাহলে আগুয়েরো হতে পারে তাদের ভালো বিকল্প। পিএসজির যদিও নেইমার, এমবাপে, ইকার্দির মতো স্ট্রাইকার আছে, তারপরও আগুয়েরোকে তারা চায় বলে গুঞ্জন আছে। ফ্রি এজেন্ট আগুয়েরো নাকি চাইছেন, ইংল্যান্ড ছেড়ে অন্য ক্লাবে পাড়ি জমাতে। সেক্ষেত্রে এই তিন ক্লাবের মধ্যে একটি হতে পারে তার পছন্দ।
কিন্তু আগুয়েরোর বদলে সিটি কাকে আনবে? এই মৌসুমে অনেক ম্যাচেই স্বীকৃত স্ট্রাইকার নিয়ে খেলেছে সিটি। আগুয়েরো এবার মাত্র একটি লিগ ম্যাচে মাঠে নেমেছেন, তার অভাবটা বুঝতে দিচ্ছেন না বাকিরা। তবে গার্দিওলা একজন স্ট্রাইকার চাইবেনই। শোনা যাচ্ছে, সাউদাম্পটনের ্ড্যানি ইংস বা টটেনহামের হ্যারি কেন হতে পারে তার পছন্দ। এর বাইরে লতারো মার্তিনেজ, রোমেলু লুকাকু, এমনকি এই সময়ের সেনসেশন এরলিং হালান্ডের নামও শোনা যাচ্ছে। শেষ পর্যন্ত কোথায় যাবেন সেটা বলে দেবে সময়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আগুয়েরো

১৬ ডিসেম্বর, ২০২১
১৫ ডিসেম্বর, ২০২১
১২ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ