Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কেন নীল জার্সি পরে খেলল কোহলিরা?

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২০ সেপ্টেম্বর, ২০২১, ১০:৫৫ পিএম

আইপিএলে কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে আজ সোমবার ম্যাচটিতে নীল রঙের জার্সি পরে খেলেছে বিরাট কোহলির রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু।

ব্যাঙ্গালুরু প্রতি বছরই একটি ম্যাচে নিজেদের চিরাচরিত লাল রঙের জার্সির বদলে সবুজ রঙের জার্সি পরে খেলেন। তবে এবার তারা পরেছেন নীল রঙের জার্সি। কোহলিরা সবুজ রঙের জার্সি পরে খেলে থাকেন সমর্থকদের সবুজায়ন বা বনায়নের ব্যপারে সচেতনতা বৃদ্ধির জন্য।

এবার তারা নীল রঙের জার্সি পরেছেন স্বাস্থ্যসেবায় নিয়োজিত মানুষদের প্রতি সম্মান জানিয়ে। প্রাণঘাতী করোনা ভাইরাস পৃথিবীতে দেখা দেয়ার পর ডাক্তার, নার্স ও স্বাস্থ্যখাতের সঙ্গে সংশ্লিষ্ট ব্যক্তিরা সবচেয়ে বেশি চাপের উপর দিয়ে গেছেন। তাই তাদের প্রতি সম্মান জানানোর জন্যই এমন উদ্যোগ নিয়েছে ফ্র্যাঞ্চাইজিটি।

কোহলিরা কলকাতার বিপক্ষে যে জার্সিগুলো পরে খেলেছেন তার সবগুলো আবার নিলামে তোলা হবে। আর নিলামে বিক্রি হওয়া জার্সির অর্থ দেয়া হবে ভারতের অনুন্নত জায়গাগুলোর স্বাস্থ্যখাতে। এই অর্থের মাধ্যমে মানুষের চিকিৎসা করা হবে এবং করোনার টিকার ব্যবস্থা করা হবে। সূত্র: ইন্ডিয়া টুডে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ক্রিকেট


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ