Inqilab Logo

শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

বাংলাদেশ-পাকিস্তান সিরিজের সূচি চূড়ান্ত

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১৪ সেপ্টেম্বর, ২০২১, ৭:৩৩ পিএম

আগামী ১৭ অক্টোবর থেকে শুরু হচ্ছে টি-টোয়েন্টি বিশ্বকাপ। পর্দা নামবে ১৪ নভেম্বর। ফাইনালের মাত্র চারদিন পরই পাকিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে মাঠে নামবে বাংলাদেশ। বিশ্বকাপের পর টাইগারদের বিপক্ষে টেস্ট চ্যাম্পিয়নশিপের দুই টেস্ট ও তিন টি-টোয়েন্টি খেলতে বাংলাদেশে আসবেন বাবর আজমরা।

২০১৬ এশিয়া কাপের পর প্রথমবারের মতো বাংলাদেশে আসছে পাকিস্তান ক্রিকেট দল। সিরিজের দুই টেস্টের প্রথমটি হবে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে। পরেরটি মিরপুরের শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে। এই সিরিজ দিয়েই টেস্ট চ্যাম্পিয়নশিপের দ্বিতীয় আসরের যাত্রা শুরু হবে মুমিনুল হকদের।

পাকিস্তানের বিপক্ষে সিরিজের শুরুটা অবশ্য হবে টি-টোয়েন্টি দিয়ে। আগামী ১৯ নভেম্বর মিরপুরের শেরে বাংলা স্টেডিয়ামে হবে প্রথম ম্যাচ। একই ভেন্যুতে ২০ ও ২২ নভেম্বর হবে পরের ম্যাচ দুইটি।

২৬ থেকে ৩০ নভেম্বর চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে শুরু হবে প্রথম টেস্ট। ৪ থেকে ৮ ডিসেম্বর মিরপুরের শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে শুরু হবে দ্বিতীয় টেস্ট।



 

Show all comments
  • Abu bakar ১৫ সেপ্টেম্বর, ২০২১, ১২:০৬ পিএম says : 0
    Good
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ক্রিকেট


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ