Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

চমক দিয়ে ইংল্যান্ডের বিশ্বকাপ দল ঘোষণা

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ৯ সেপ্টেম্বর, ২০২১, ৭:৪১ পিএম

আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপকে সামনে রেখে চমক দিয়েই দল ঘোষণা করেছে ইংল্যান্ড এবং ওয়েলস ক্রিকেট বোর্ড। বৃহস্পতিবার ঘোষিত ইংলান্ডের ১৫ সদস্যের বিশ্বকাপ দলের অধিনায়ক করা হয়েছে ইয়ন মরগ্যানকে। দলে চমক হিসেবে আছেন চার বছর আগে শেষবার আন্তর্জাতিক ক্রিকেট খেলা টাইমাল মিলস। শেষবার ২০১৭ সালে আন্তর্জাতিক ক্রিকেট খেলা মিলস মূলত নজর কেড়েছেন দ্য হান্ড্রেডে। এর আগে সাসেক্সের হয়ে টি-টোয়েন্টি ব্লাস্টেও ভালো পারফরম্যান্স করেছিলেন তিনি। ইনজুরির কারণে দলকে থেকে ছিটকে যাওয়া পেসার জফরা আর্চারের জায়গায় খেলবেন মিলস।

বর্তমানে আন্তর্জাতিক ক্রিকেট থেকে সাময়িকভাবে বিরতিতে আছেন বেন স্টোকস। স্বাভাবিকভাবেই এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপে ইংল্যান্ড দলে নেই তিনি। তবে স্টোকস না থাকায় কপাল খুলেছে ক্রিস ওকসের। পেস বিভাগে আছেন দুই বাঁহাতি স্যাম কারান ও ডেভিড উইলি। এছাড়া ক্রিস জর্ডান ও মার্ক উডকেও রাখা হয়েছে দলে।

স্পিন আক্রমণে আদিল রশিদ ও মঈন আলীই ইংলিশদের ভরসা। এছাড়া আছেন অলরাউন্ডার লিয়াম লিভিংস্টোন। চলতি বছর পাকিস্তানের বিপক্ষে ৪২ বলে সেঞ্চুরি করে সাড়া ফেলেছিলেন তিনি। জেসন রয়, জনি বেয়ারস্টো, জস বাটলার ও ডেভিড মালানরাই ব্যাটিংয়ের ভরসা আসন্ন বিশ্বকাপে ইংল্যান্ড দলের।


বিশ্বকাপে ইংল্যান্ড দল :

ইয়ন মরগ্যান (অধিনায়ক), মঈন আলী, জোনাথন বেয়ারস্টো, স্যাম বিলিংস, জস বাটলার, স্যাম কারান, ক্রিস জর্ডান, লিয়াম লিভিংস্টোন, ডেভিড মালান, টাইমাল মিলস, আদিল রশিদ, জেসন রয়, ডেভিড উইলি, ক্রিস ওকস ও মার্ক উড।

স্ট্যান্ড বাই : টম কারান, লিয়াম ডসন ও জেমস ভিন্স।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ক্রিকেট


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ