Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কোয়ারেন্টিনে বাংলাদেশ দল

কাল ফিরছেন সাকিব

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ আগস্ট, ২০২১, ১২:০১ এএম

আরেকটি সিরিজ দোরগোড়ায়। ৫ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলতে আগামীকাল ঢাকায় পা রাখছে নিউজিল্যান্ড দল। একই দিন হোটেলে জৈব-সুরক্ষা বলয়ে প্রবেশ করবে বাংলাদেশ দলও। সিরিজকে সামনে রেখে যাদের পদচারণায় গত ক’দিন মুখর ছিল মিরপুরের শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়াম, গতকাল ছিল একদম নীরব!
কারণটা হচ্ছে গতকাল থেকেই হোম কোয়ারেন্টিনে প্রবেশ করেছে নিউজিল্যান্ড সিরিজের জন্য ঘোষিত টাইগার স্কোয়াডের সকল সদস্যরা। বিসিবির দেয়া দুই দিনের বাধ্যতামূলক কোয়ারেন্টিন শেষে কালই অবশ্য হোটেলে উঠবে মাহমুদউল্লাহ রিয়াদের দল। এ দুই দিন ক্রিকেটাররা ঘরের বাইরে যেতে পারবে না। অস্ট্রেলিয়া সিরিজ শেষে পরিবারের সাথে সময় কাটাতে যুক্তরাষ্ট্রে অবস্থান করা বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানও দেশে ফিরবেন এদিন সকালে। এয়ারপোর্ট থেকে সরাসরি দলের সঙ্গে যোগ দেবেন হোটেলে।
একই দিন দুপুরে হোটেলে উঠবে সফরকারী নিউজিল্যান্ডও। এরপর সেখানে কোয়ারেন্টিন কাটিয়ে ২৭ তারিখ থেকে দুই দলই সুযোগ পাবে অনুশীলনের। ১ সেপ্টেম্বর থেকে শুরু হবে পাঁচ ম্যাচের টি-২০ সিরিজ। পরের ম্যাচগুলো হবে ৩, ৫, ৮ ও ১০ সেপ্টেম্বর। সিরিজের সবগুলো ম্যাচ আয়োজিত হবে মিরপুরের হোম অব ক্রিওকেটে, বিকেল ৪টায়।
নিউজিল্যান্ড সিরিজের জন্য ঘোষিত স্কোয়াড : মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, সৌম্য সরকার, লিটন কুমার দাস, মোসাদ্দেক হোসেন সৈকত, আফিফ হোসেন ধ্রুব, মোহাম্মদ নাঈম শেখ, নুরুল হাসান সোহান, শামীম হোসেন পাটোয়ারী, রুবেল হোসেন, মুস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ, মোহাম্মদ সাইফউদ্দিন, শরিফুল ইসলাম, তাইজুল ইসলাম, শেখ মেহেদী হাসান, আমিনুল ইসলাম বিপ্লব ও নাসুম আহমেদ।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ক্রিকেট


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ