Inqilab Logo

শনিবার, ০৮ জুন ২০২৪, ২৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ০১ যিলহজ ১৪৪৫ হিজরী

জ্যামাইকা টেস্টে বৃষ্টিরাজ

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৩ আগস্ট, ২০২১, ১২:০১ এএম

বারবার ঘুরে ফিরে এলো বৃষ্টি। তাতে ভেসে গেল ওয়েস্ট ইন্ডিজ ও পাকিস্তানের দ্বিতীয় টেস্টের দ্বিতীয় দিনের খেলা। স্যাবাইনা পার্কে খেলা শুরুর জন্য আগের দিনের মতো গতপরশুও ওপেক্ষা করতে হলো লম্বা সময়। কিন্তু তাতে কোনো লাভ হয়নি। মাঠ ভেজা থাকায় স্থানীয় সময় বিকাল চারটার দিকে দিনের খেলা পরিত্যক্ত ঘোষণা করেন দুই আম্পায়ার।
জ্যামাইকা টেস্টে দুই দিন মিলিয়ে খেলা কম হয়েছে ১০৬ ওভার। গতকাল খেলা শুরু হবার ছিল নির্ধারিত সময়ের আধ ঘণ্টা আগে। সারাদিনে হবে ৯৮ ওভার। এর আগে টস হেরে আগের দিন পাকিস্তানের ব্যাটিংয়ের শুরুটা ছিল দুঃস্বপ্নের মতো। বাবর আজম ও ফাওয়াদ আলমের ব্যাটে ঘুরে দাঁড়িয়ে ভালো অবস্থানেই আছে সফরকারীরা। প্রথম ইনিংসে ৪ উইকেটে তাদের রান ২১২।
পাকিস্তান ১ম ইনিংস : ৭৪ ওভারে ২১২/৪ (আবিদ ১, ইমরান ১, আজহার ০, বাবর ৭৫, ফাওয়াদ (আহত অবসর) ৭৬, রিজওয়ান ২২*, ফাহিম ২৩*; রোচ ১৭-৬-৪৯-৩, সিলস ১১-৩-২৫-১, জোসেফ ১২-১-৫৪-০, হোল্ডার ১৫-৭-২৫-০, মেয়ার্স ১১-৫-১৭-০, চেইস ৭-০-২৭-০, বনার ১-০-৬-০)।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ক্রিকেট


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ