Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

সমারসেটের হয়ে কাউন্টি খেলবেন আজহার আলী

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৯ আগস্ট, ২০২১, ১২:২৬ পিএম

আবারও কাউন্টি দল সমারসেটের হয়ে খেলার জন্য চুক্তিবদ্ধ হয়েছেন পাকিস্তানের সাবেক অধিনায়ক আজহার আলী। বুধবার (১৮ আগষ্ট) এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেছে সমারসেট কর্তৃপক্ষ।

কাউন্টি চ্যাম্পিয়নশিপের এবারের মৌসুমে সমারসেটের সর্বশেষ তিন ম্যাচে দেখা যাবে আজহার আলীকে। এছাড়া তার দল যদি বব উইলিস ট্রফির ফাইনালে খেলার যোগ্যতা অর্জন করতে পারে, তাহলে সেখানেও খেলবেন ৩৬ বছর বয়সী এই পাকিস্তানি ব্যাটার।

এর আগে ২০১৮ সালেও সমারসেটের হয়ে প্রথমবারের মতো কাউন্টি চ্যাম্পিয়নসশিপে অংশ নিয়েছিলেন আজহার আলী। সেবার কাউন্টি চ্যাম্পিয়নশিপে নিজের প্রথম ম্যাচেই ওরচেস্টারশায়ারের বিপক্ষে সেঞ্চুরি পেয়েছিলেন পাকিস্তানের এই তারকা ব্যাটার।

এছাড়া সমারসেটের হয়ে ২০১৮ সালে রয়্যাল লন্ডন কাপের শিরোপা জিতেছেন আজহার আলী, যেখানে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছিলেন ডানহাতি এই ব্যাটার।সমারসেটের হয়ে আবারও খেলা প্রসঙ্গে আজহার আলী বলেছেন, আমি সমারসেটে ফিরে আসতে পেরে খুব উচ্ছ্বসিত। এটা আমার কাছে দ্বিতীয় বাড়ির মত। এটি একটি বিশেষ ক্লাব এবং আমি আশা করি আমি আরো সাফল্যে অবদান রাখতে পারব। কারণ এর সদস্য, কর্মী এবং সমর্থকরা তার প্রাপ্য।”

উল্লেখ্য, সমারসেটের জার্সিতে ১৭টি প্রথম শ্রেণির ম্যাচ খেলেছেন আজহার আলী, যেখানে আটশোর বেশি রান করেছেন তিনি। কাউন্টি দলটির হয়ে তার সর্বোচ্চ স্কোর ১২৫।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ক্রিকেট


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ