Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

বৃষ্টি থামায় শেরে বাংলায় স্বস্তি

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ৬ আগস্ট, ২০২১, ৫:৫৬ পিএম

৫টা ৪০ মিনিটের দিকে বৃষ্টি থামে। তবে এখনো আকাশে মেঘলা ভাব রয়েছে। বৃষ্টি থামার সঙ্গে সঙ্গে মাঠ পরিচর্যার কাজ শুরু হয়। সরানো হচ্ছে কাভার। খেলার জন্য পুরো প্রস্তুত হলে অনুষ্ঠিত হবে টস।

বৃষ্টির বাধায় টসে দেরি

বৃষ্টির কারণে বাংলাদেশ-অস্ট্রেলিয়ার মধ্যকার তৃতীয় ম্যাচের টস যথা সময়ে হচ্ছে না। সূচি অনুযায়ী শুক্রবার সন্ধ্যা ৬টায় মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে ম্যাচটি শুরু হওয়ার কথা। টস হওয়ার কথা ছিল বিকেল সাড়ে ৫টায়। কিন্তু বৃষ্টি ঝরতে থাকায় তা সম্ভব হয়নি।

গুঁড়ি গুঁড়ি বৃষ্টির কারণে ৪টা ১০ মিনিটের সময় পিচ ঢেকে দেওয়া হয় কভারে। কিছুক্ষণ পর রোদের দেখা মেলায় দুই দল ওয়ার্মআপ করতে নামে। পিচ তখনো ঢেকে থাকে কভারে। ৪টা ৫০ মিনিটের দিকে আবার ঝুম বৃষ্টি নামে।

আনুষ্ঠানিকভাবে ম্যাচের শেষ সময় ৯টা ১০ মিনিট। তবে বৃষ্টির বাগড়ায় যদি নির্ধারিত সময়ে শুরু না হয়ে শেষ না হয়, তাহলে আরও ১ ঘণ্টা বাড়বে। অর্থাৎ কমপক্ষে ৫ ওভার হলেও খেলা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ক্রিকেট


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ