Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

মোদির সফর দুই দেশের জন্যই ফলপ্রসূ : সাকিব

ইনকিলাব অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৬ মার্চ, ২০২১, ৫:১২ পিএম

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি দুই দিনের সফরে এখন বাংলাদেশে আছেন। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষ্যে আজ সকালে ঢাকায় এসে পৌঁছান ভারতের প্রধানমন্ত্রী। এসময় তাকে ফুল দিয়ে বরণ করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ক্রিকেট তারকা সাকিব আল হাসানের সাথে মোদির দেখা হয়। এব্যাপরে সাকিব বলেন,আমি আশা করি তার সফর দুই দেশের জন্যই ফলপ্রসূ হবে।

দুপুরে মোদির সাথে দেখা হলে এসময় দু'জন কুশল বিনিময় করেন। মোদির সঙ্গে দেখা হওয়ায় উচ্ছ্বাস প্রকাশ করেছেন সাকিব। সাকিব ছাড়াও মোদির সাথে দেখা করেন নানা পেশার তারকারা। উপস্থিত ছিলেন জাতীয় দলের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা এবং প্রমীলা ক্রিকেটার সালমা খাতুন, জাহানারা আলম এবং অভিনেত্রী নুসরাত ফারিহা।

ভারতীয় বার্তা সংস্থা এএনআইকে সাকিব বলেন, ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে দেখা করতে পেরে আমি সম্মানিত বোধ করছি। মোদির নেতৃত্বের প্রশংসা করে সাকিব আরও বলেন, ভারতে তার নেতৃত্ব অসাধারণ। আমি আশা করি তিনি ভারতের উন্নতির জন্য ভবিষ্যতেও কাজ করে যাবেন এবং আমাদের সাথে ভারতের সম্পর্ক দিন দিন আরও ভালো হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ক্রিকেট


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ