Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

সৌন্দর্যলোকে অনুশীলন

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ মার্চ, ২০২১, ১২:০১ এএম

সবুজ মাঠ শেষ হতেই মোহনীয় পাহাড় সারির শুরু। পাহাড়ি নদীর স্বচ্ছ জলের ছন্দের সঙ্গে মন ভালো করে দেওয়া স্বস্তির বাতাস। আছে নীল জলরাশির হ্রদের সৌন্দর্য। নিউজিল্যান্ডের কুইন্সটাউনে গিয়ে প্রকৃতির রূপে যেন মাখামাখি অবস্থা বাংলাদেশের ক্রিকেটারদের। কোন রকমের স্বাস্থ্যবিধির কড়াকড়ি না থাকায় অবাধ চলেফেরার উচ্ছ্বাস তাদের ভেতর।

দু’দিন আগে অপার সৌন্দর্যের এই ভূমিতে পৌঁছে জন ডেভিস ওভাল মাঠে ছিল বাংলাদেশের অনুশীলন। যে মাঠের পেছনেই দাঁড়িয়ে টিটিটিয়া পাহাড়। সেই পাহাড়ের মাঝে আবার অনিন্দ্য সুন্দর ওয়াকাতিপু হ্রদ । এমন একটা সুন্দর জায়গায় গিয়ে ক্রিকেটারদের কেবল খেলার মধ্যে না রেখে পরদিনই দেওয়া হয়েছিল ছুটি। সেই সৌন্দসূধা পান করে অবশেষে মর্ত্যে ফিরেছেন তামিম ইকবাল-মাহমুদউল্লাহ রিয়াদরা। গতকাল দিনভর করেছেন অনুশীলন। নেটে ব্যাটিং-বোলিং আর গ্রæপে ভাগ হয়ে ফিল্ডিংয়ের পাশাপাশি শরীরের জং ছাড়াতে ছিল স্ট্রেচিংও।
আগামীকাল প্রকৃতিকন্যা কুইন্সটাউন ছেড়ে ডানেডিনে যাবে বাংলাদেশ দল। ২০ মার্চ সেখানেই নিউজিল্যান্ডের বিপক্ষে প্রথম ওয়ানডেতে নামবেন তামিমের দল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ক্রিকেট


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ