Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ছিটকে গেলেন উইলিয়ামসন

বাংলাদেশ-নিউজিল্যান্ড সিরিজ

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৯ মার্চ, ২০২১, ৩:৩০ পিএম

সিরিজ শুরুর আগেই নিউজিল্যান্ডের জন্য দুঃসংবাদ আর বাংলাদেশের জন্য এল সুখবর। ওয়ানডে সিরিজ থেকে ইনজুরির কারণে বাদ পড়লেন নিউজিল্যান্ডের অধিনায়ক কেন উইলিয়ামসন।

২০ মার্চ থেকে ডানেডিনে শুরু হতে যাওয়া তিন ম্যাচের ওয়ানডে সিরিজে কেন উইলিয়ামসনের নেতৃত্ব দেয়ার কথা ছিল নিউজিল্যান্ডকে। কিন্তু নেটে ব্যাটিং অনুশীলনের সময় ইনজুরিতে পড়েন এই কিউই ব্যাটিং স্তম্ভ।

যে কারণে ওয়ানডে সিরিজে খেলতে পারবেন না তিনি। তবে ওয়ানডের পর টি-টোয়েন্টি সিরিজেও বাংলাদেশের বিপক্ষে উইলিয়ামসনের সার্ভিস মিস করবে স্বাগতিকরা। কারণ আইপিএলে খেলবেন বলে আগে থেকেই জানিয়েছিলেন বাংলাদেশের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে থাকবেন না তিনি।

এদিকে উইলিয়ামসনের জায়গায় ওয়ানডে সিরিজে অভিষেক হতে যাচ্ছে টপ অর্ডার ব্যাটসম্যান ডেভন কর্নওয়ের। আর উইলিয়ামসনের জায়গায় বাংলাদেশের বিপক্ষে ওয়ানডে এবং টি-টোয়েন্টি সিরিজে নিউজিল্যান্ড ক্রিকেট দলকে নেতৃত্ব দেবেন টম লাথাম।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ক্রিকেট


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ