Inqilab Logo

রোববার, ০৯ জুন ২০২৪, ২৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ০২ যিলহজ ১৪৪৫ হিজরী

টিকা নিতে কুর্মিটোলায় ক্রিকেটাররা

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৮ ফেব্রুয়ারি, ২০২১, ১২:৪১ পিএম | আপডেট : ১২:৪৩ পিএম, ১৮ ফেব্রুয়ারি, ২০২১

 

বাংলাদেশ ক্রিকেট দল নিউজিল্যান্ড সফরে যাচ্ছে ২৩ ফেব্রুয়ারি। যাওয়ার আগে ক্রিকেটারদের করোনাভাইরাসের টিকা দেওয়া হবে। সে লক্ষ্যে বৃহস্পতিবার সকালে রাজধানীর কুর্মিটোলা জেনারেল হাসপাতালে হাজির হয়েছেন নিউজিল্যান্ড সফরের ডাক পাওয়া ক্রিকেটার ও কোচিং স্টাফরা। সেখানে তারা করোনার টিকার প্রথম ডোজ নিচ্ছেন বলে তথ্য নিশ্চিত করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের মেডিকেল বিভাগ। এরই মধ্যে ওপেনার তামিম ইকবাল ও সৌম্য সরকার টিকা নিয়েছেন।

বেলা পৌনে ১১টার দিকে টিকাদানের প্রক্রিয়া শুরু হয়েছে। সবার আগে টিকা নিয়েছেন স্টাইলিশ ওপেনার সৌম্য সরকার। এরপর নিয়েছেন ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল।

বোর্ড জানিয়েছে, প্রথম দফায় শুধু নিউজিল্যান্ড সফরে যাবেন এমন ক্রিকেটাররাই টিকা নেবেন। কুর্মিটোলায় আপাতত তাদের জন্যই টিকার ব্যবস্থা করেছে বিসিবি। নিউজিল্যান্ড সফরে সুযোগ না পাওয়া জাতীয় দলের ক্রিকেটার ও বিসিবির চুক্তিবদ্ধ ক্রিকেটার, ঘরোয়া ক্রিকেটে ক্লাবের ক্রিকেটাররা পরে টিকা পাবেন। তার পরই ঘরোয়া ক্রিকেট চালু করবে বিসিবি।

এর আগে জানা গিয়েছিল, টিকার জন্য আগ্রহী ক্রিকেটাররা বিসিবিতে নাম জমা দিয়েছেন। যেখানে নেই পাঁচ ক্রিকেটারের নাম। অবশ্য ক্রিকেটারদের টিকা নেওয়ার বিষয়টি বাধ্যতামূলক করেনি বিসিবি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ক্রিকেট


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ