Inqilab Logo

বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ২০ আষাঢ় ১৪৩১, ২৭ যিলহজ ১৪৪৫ হিজরী

রংপুর মেয়র কাপ টি-টুয়েন্টি ক্রিকেট টুর্নামেন্টে ফাইনাল খেলা কাল

মুখোমূখি হবে বেগম রোকেয়া পাইওনিয়ার্স ও হাড়িভাঙ্গা কাটার্স

রংপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ জানুয়ারি, ২০২১, ৬:২৭ পিএম | আপডেট : ৬:২৮ পিএম, ১৮ জানুয়ারি, ২০২১

মুজিব শতবর্ষ উপলক্ষে ক্রিকেট ওয়েলফেয়ার এসোসিয়েশন রংপুরের আয়োজনে রংপুর সিটি কর্পোরেশনের ব্যবস্থাপনায় এবং জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় মেয়র কাপ টি-টুয়েন্টি ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা আজ মঙ্গলবার বেলা ১১টায় রংপুর ক্রিকেট গার্ডেনে অনুষ্ঠিত হবে। উক্ত ফাইনাল খেলায় মুখোমুখি হবেন বেগম রোকেয়া পাওনিয়ার্স বনাম হাড়িভাঙ্গা কাটার্স।

রংপুর জেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও জেলা প্রশাসক মোঃ আসিব আহসান এর সভাপতিত্বে উক্ত টুর্নামেন্টের ফাইনাল খেলায় প্রধান অতিথি থেকে পুরস্কার বিতরণ করবেন মেয়র কাপ টি-টুয়েন্টি ক্রিকেট টুর্নামেন্টের প্রধান পৃষ্টপোষক রংপুর সিটি কর্পোরেশনের মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ পুলিশ রংপুর রেঞ্জের ডিআইজি দেবদাস ভট্টাচার্য্য, বিপিএম, রংপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোহাঃ আব্দুল আলীম মাহমুদ, বিপিএম, রংপুর জেলা আওয়ামীলীগের সভাপতি মমতাজ উদ্দিন আহমেদ, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক ও রংপুর জেলা ও বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক এ্যাড. আনোয়ারুল ইসলাম।

অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ক্রিকেট ওয়েলফেয়ার এসোসিয়েশন অফ বাংলাদেশ কোয়াব) এর প্রেসিডেন্ট নাঈমুর রহমান দূর্জয় এমপি, সাধারণ সম্পাদক দেবব্রত পাল ও ট্রেজারার আহসান উল্লাহ হাসান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ক্রিকেট


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ