Inqilab Logo

বুধবার ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১, ২১ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বঙ্গবন্ধু ক্রিকেট সিরিজ দেখাবে তিন টিভি চ্যানেল

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ জানুয়ারি, ২০২১, ৬:১৭ পিএম

বাংলাদেশ এবং ওয়েস্ট ইন্ডিজের মধ্যকার আসন্ন তিন ওয়ানডে ও দুই টেস্ট ম্যাচ বঙ্গবন্ধু ক্রিকেট সিরিজের খেলা দেখাবে দেশের তিনটি টেলিভিশন চ্যানেল। সরকারী চ্যানেল বাংলাদেশ টেলিভিশনের (বিটিভি) পাশাপাশি দেশের প্রথম খেলাধুলার চ্যানেল টি স্পোর্টস ও নাগরিক টিভিতে দেখানো হবে পুরো সিরিজটি। রোববার বেলা সাড়ে ১১টায় রাজধানীর ওয়েস্টিন হোটেলের বলরুমে আয়োজিত এক সংবাদ সম্মেলনে অফিসিয়াল স¤প্রচারকারী চ্যানেলগুলোর নাম ঘোষণা করেন বাংলাদেশ ক্রিকেট বের্ডের (বিসিবি) মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস। এসময় উপস্থিত ছিলেন বেনটেক লিমিটেডের পরিচালক আমজাদ হোসেন আরজু, টি স্পোর্টসের নির্বাহী পরিচালক নুরুল ইসলাম খান এবং নাগরিক টিভির পরিচালক নাভিদুল হক।

গত ৬ জানুয়ারি স্বতন্ত্র এক নিলামে ১৭ কোটি ৯০ লাখ টাকায় ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে বাংলাদেশের আসন্ন তিন ওয়ানডে ও দুই ম্যাচ টেস্ট সিরিজের টিভি রাইটস কিনে নেয় স্পোর্টস ম্যানেজম্যান্ট কোম্পানি বেনটেক। পরে তারা সিরিজের ম্যাচগুলো স¤প্রচারের জন্য টি স্পোর্টস এবং নাগরিক টিভির সঙ্গে চুক্তি করে। সিরিজের অফিসিয়াল স¤প্রচারকারী টিভি চ্যানেলের নাম ঘোষণা অনুষ্ঠানে বেনটেকের পরিচালক আমজাদ হোসেন আরজু ধন্যবাদ জানান বিসিবি, টি স্পোর্টস ও নাগরিক টিভি কর্তৃপক্ষকে। ভবিষ্যতেও বাংলাদেশ ক্রিকেটের সঙ্গে নিজেদের সম্পৃক্ত রাখার ব্যাপারে তিনি আশাবাদ ব্যক্ত করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ক্রিকেট


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ