Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

শুধু ‘পরিচিতি পেতে’ই বাবরের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৫ জানুয়ারি, ২০২১, ৭:০৬ পিএম

পাকিস্তানের অধিনায়ক বাবর আজমের বিরুদ্ধে গত ডিসেম্বরের শুরুতে ওঠা ধর্ষণের অভিযোগ তুলে নিয়েছেন হামিজা মুখতার।
মেয়েটি তখন অভিযোগ করেন, বাবর আজম তাকে বিয়ের প্রতিশ্রুতি দিয়েছেন, ধর্ষণ করেছেন। এমনকি গর্ভে সন্তান আসায় তাকে গর্ভপাতেও বাধ্য করেন পাকিস্তান অধিনায়ক। পরে নাকি বাবর তাকে মেরে ফেলার হুমকিও দিয়েছেন।

ভয়াবহ এই অভিযোগ করলেও অবশেষে নিজেকে বাবরের স্কুলের সহপাঠী পরিচয় দেওয়া এই নারী তুলে নিয়েছেন তার সব অভিযোগ।
পাকিস্তানের সংবাদমাধ্যম জানিয়েছে, বাবরের বিরুদ্ধে যৌন নির্যাতনের অভিযোগ তুলে নিয়ে হামিজা মুখতার জানিয়েছেন, পাকিস্তান অধিনায়কের সঙ্গে অতীতে তার কোনো সম্পর্ক ছিল না, এখনো নেই।

পাকিস্তানের সংবাদকর্মী সাজ সাদিক আজ সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে এ নিয়ে একটি ভিডিও পোস্ট করেন। সেখানে দেখা যায়, হামিজা মুখতার আইনজীবীর সামনে এক চুক্তিনামায় টিপসই করছেন।

পরে আইনজীবী তা পড়ে শোনান। সেই আইনজীবী সংবাদমাধ্যমকে জানান, ‘কিছু বন্ধুর উসকানিতে’ বাবরের বিরুদ্ধে এমন গুরুতর অভিযোগ করেছিলেন হামিজা মুখতার।
বাবর এই সপ্তাহে অনুশীলন শুরু করেছেন। এখন তার সামনে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ঘরের মাঠে সিরিজ। ২৬ জানুয়ারি করাচিতে গড়াবে প্রথম টেস্ট। দুটি টেস্ট ছাড়াও তিনটি টি-টোয়েন্টি খেলবে দক্ষিণ আফ্রিকা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ক্রিকেট


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ