Inqilab Logo

বুধবার ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১, ২১ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ভারতের হয়ে মাঠে নামতে তৈরি শেবাগ!

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৩ জানুয়ারি, ২০২১, ৫:২৯ পিএম

চোটের কবলে জর্জরিত ভারতীয় দল। অস্ট্রেলিয়ার বিপক্ষে ব্রিসবেন টেস্টে একাদশ সাজানো নিয়েই চিন্তায় পড়েছে টিম ম্যানেজমেন্ট। এমন কঠিন পরিস্থিতি নিয়ে মজার ছলে সাবেক ভারতীয় ক্রিকেটার বীরেন্দর শেবাগ জানিয়েছেন, প্রয়োজন হলে ভারতের হয়ে মাঠে নামতে তৈরি তিনি।

অস্ট্রেলিয়া সফরের শুরু থেকেই চোট ভোগাচ্ছে ভারতকে। সফরের আগ মুহূর্তে ছিটকে যান পেসার ইশান্ত শর্মা। প্রথম টেস্টের আগে আঙুলের সমস্যায় ছিটকে যান আরেক পেসার মোহাম্মদ শামি। দ্বিতীয় টেস্টের পর হারায় উমেশ যাদবকে। এরপর একে একে চোটে আক্রান্ত হয়েছেন লোকেশ রাহুল, রবীন্দ্র জাদেজা ও জসপ্রীত বুমরাহ।
পেটের ব্যথায় শেষ টেস্ট থেকে ছিটকে গেছেন বুমরাহ। হনুমা বিহারিকে নিয়েও শঙ্কা তৈরি হয়েছে। এ ছাড়া পিঠের ব্যথায় ভুগছেন অশ্বিনও। আর ছুটিতে আছেন নিয়মিত অধিনায়ক বিরাট কোহলি। সব মিলিয়ে একাদশ সাজাতেই হিমশিম খেতে হচ্ছে ভারতকে।
এমন পরিস্থিতিতে টুইটারে শেবাগ লিখেছেন, ‘এত এত ক্রিকেটারের চোট, একাদশ যদি না হয়, অস্ট্রেলিয়ায় যেতে আমি তৈরি। কোয়ারেন্টিন দেখা যাবে।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ক্রিকেট


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ