Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বিরাট-আনুশকার ঘর আলো করে এলো রাজকন্যা

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১১ জানুয়ারি, ২০২১, ৬:৪২ পিএম

বাবা হলেন বিরাট কোহলি। আজ (সোমবার) দুপুরে তাদের প্রথম সন্তানের জন্ম দিয়েছেন বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা। অধিনায়ক কোহলি নিজেই কিছুক্ষণ আগে তাদের জীবনের সবথেকে খুশির তাদের খবর লক্ষ লক্ষ অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন। জানা গিয়েছে, মুম্বাইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে ভর্তি রয়েছেন বলিউড অভিনেত্রী।

জ্যোতিষবিদ জানিয়েছিলেন, কন্যাসন্তান আসবে বিরাট-আনুশকার ঘরে। ফুটফুটে একটি কন্যা সন্তানের মা হবেন আনুশকা। সেই ভবিষ্যদ্বাণী সত্যি হল। তার কোল আলো করে জন্ম নিয়েছে 'ফুটফুটে' মেয়ে। মেয়ে হওয়ার সময় অনুষ্কার পাশে ছিলেন কোহলি।

কোহলি টুইটে লেখেন, ‘আমরা খুবই রোমাঞ্চের সঙ্গে জানাচ্ছি সৃষ্টিকর্তার কৃপায় আমরা মেয়ের বাবা-মা হয়েছি। আমরা আপনাদের এত এত ভালোবাসার জন্য ধন্যবাদ জানাচ্ছি। আনুশকা আর বাচ্চা দুজনই সুস্থ আছে। আমরা আপনাদের আশীর্বাদ নিয়ে নতুন জীবন শুরু করতে যাচ্ছি। আমরা আশা করি আমাদের ব্যক্তিগত জীবনের ব্যাপারগুলো আপনারা সবাই মাথায় রাখবেন এবং গভীর সহানুভূতির সঙ্গে দেখবেন। ভালোবাসা সবাইকে।’

বিরাট-আনুশকার প্রথম সন্তান আসা নিয়ে খুশির হাওয়া সারা দেশে। শুধু ক্রিকেট বা অভিনয় জগতের মানুষই নন, সারা দেশের বিভিন্ন অংশের লোকজন বিরাট-আনুশকাকে অভিননন্দন জানাচ্ছেন। ইতিমধ্যেই হাজার হাজার মানুষ শুভেচ্ছা জানিয়েছেন দম্পতিকে। প্রসঙ্গত, ২০১৮ সালের ডিসেম্বরে। বিরুষ্কা তাদের সন্তান আসার খবর জানিয়েছিলেন লকডাউনের মধ্যে ২৭ অগাস্ট। তারপর থেকেই চলছিল অপেক্ষা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ক্রিকেট


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ