Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

ফেরার অপেক্ষা বাড়ল ওয়ার্নারের

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৪ ডিসেম্বর, ২০২০, ১২:০১ এএম

 ওয়ানডে সিরিজে চোটে পড়েছিলেন। সেই চোটে শেষ ওয়ানডে থেকেই খেলার বাইরে ডেভিড ওয়ার্নার। খেলতে পারেননি টি-টোয়েন্টি সিরিজের কোন ম্যাচ। দ্বিতীয় টেস্টে ফেরার আশা নিয়ে অ্যাডিলেডে প্রথম টেস্টে মাঠের বাইরে থেকে দেখেছেন দলের দাপট। কিন্তু বক্সিং ডেতে দ্বিতীয় টেস্টেও ফেরা হচ্ছে না ওয়ার্নারের। তার সঙ্গে চোটে ছিটকে গেছেন পেসার শন অ্যাবটও। গতকাল এক বিবৃতিতে ক্রিকেট অস্ট্রেলিয়া জানায়, ওয়ার্নারের চোট প্রত্যাশা অনুযায়ী সারেনি, ‘ওয়ার্নার আর অ্যাবট সিনডিতে দলের জৈব সুরক্ষা বলয়ের বাইরে পুনর্বাসনে করছিল। তাদের খেলায় ফিরতে আরও কিছুটা সময় লাগবে। তারা দুজন সিডনি থেকে মেলবোর্নে চলে আসলেও ক্রিকেট অস্ট্রেলিয়ার জৈব সুরক্ষা বলয় বক্সিং ডে টেস্টে তাদের দলের সঙ্গে যুক্ত হওয়ার অনুমতি দিচ্ছে না।’

অ্যাডিলেডে ভারতকে দ্বিতীয় ইনিংসে ৩৬ রানে গুটিয়ে বড় জয় পাওয়া অস্ট্রেলিয়া চড়া আত্মবিশ্বাস নিয়ে গেছে মেলবোর্নে। ২৬ ডিসেম্বর সেখানে শুরু হবে বক্সিং ডে টেস্ট। পেসার শন অ্যাবট চোট থেকে সেরে উঠলেও যোগ দিতে পারছেন না দলে। ওয়ার্নার ও অ্যাবট তাদের পুনর্বাসন কার্যক্রম চালাচ্ছিলেন সিডনিতে। সেখানে কোভিড পরিস্থিতির অবনতি হওয়ায় দুজনই গত শনিবার চলে আসেন মেলবোর্নে। কোভিড প্রটোকল অনুযায়ী তারা আবার দলের সঙ্গে যোগ দিতে পারবেন ৩০ ডিসেম্বর। তৃতীয় টেস্টে দুজনকেই পাওয়া যাবে বলে জানিয়েছে ক্রিকেট অস্ট্রেলিয়া। সিডনিতে ম্যাচটি শুরু হওয়ার কথা ৭ জানুয়ারি। তবে কোভিড পরিস্থিতিতে ভেন্যু সরিয়ে নেওয়ার আলোচনাও চলছে।
নারী কাবাডির সেরা আনসার
স্পোর্টস রিপোর্টার : মুজিববর্ষ জাতীয় নারী কাবাডি টুর্নামেন্টে সেরার খেতাব জিতেছে বাংলাদেশ আনসার। গতকাল ঢাকা জাতীয় কাবাডি স্টেডিয়ামে অনুষ্ঠিত আসরের ফাইনালে আনসার ২২-১৬ পয়েন্টে বাংলাদেশ পুলিশকে হারিয়ে শিরোপা জিতে নেয়। ফাইনাল খেলা শেষে বিজয়ী ও বিজিত দলের মাঝে পুরস্কার বিতরণ করেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল, এমপি। এ সময় যুব ও ক্রীড়া সচিব আখতার হোসেন, বাংলাদেশ কাবাডি ফেডারেশনের সাধারণ সম্পাদক ও ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান এবং যুগ্ম সম্পাদক ও অতিরিক্ত ডিআইজি (ডেভেলপমেন্ট) গাজী মো. মোজাম্মেল হক উপস্থিত ছিলেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ক্রিকেট


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ