Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

স্ট্রেচারে মাঠ ছাড়লেন রাহী

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ৯ ডিসেম্বর, ২০২০, ১২:০১ এএম

 তখন চলছিল নবম ওভারের খেলা। নিজের তৃতীয় ওভারের দ্বিতীয় বল বল করতে রান আপে ছুটে যাচ্ছিলেন আবু জায়েদ চৌধুরি রাহী। ডেলিভারি স্ট্রাইডে লাফ দেওয়ার ঠিক আগ মুহ‚র্তে হলো গড়বড়। লাফ না দিয়ে একটু খুঁড়িয়ে খুঁড়িয়ে এগিয়ে পড়ে গেলেন মাঠে। খানিক পর ফরচুন বরিশালের এই পেসারকে মাঠ ছাড়তে হলো স্ট্রেচারে।
মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে মিনিস্টার গ্রæপ রাজশাহীকে টস জিতে আগে ব্যাট করতে দিয়েছিল ফরচুন বরিশাল। রাজশাহীর দুই ওপেনারের তাÐবের মধ্যে পঞ্চম ওভারে বল করতে এসে মাত্র ২ রান দিয়েছিলেন রাহি। বাকি বোলারদের মার খাওয়ার মধ্যে সপ্তম ওভারে এসে দেন ৩ রান। নবম ওভারের প্রথম বলে রাহিকে ছক্কা মারেন নাজমুল হোসেন শান্ত। পরের বল করতে গিয়েই আর পারেননি তিনি। বাইরে থেকে দেখে চোটের ধরন ঠিক বোঝা যায়নি। শুরুতে উরুতে হাত চেপে ধরলেও পরে আবু জায়েদকে দেখা যায় হাঁটু চেপে ধরে রাখতে। অভিব্যক্তিতে ছিল প্রচÐ যন্ত্রণার ছাপ। দলের মিডিয়া বিভাগের পক্ষ থেকে জানানো হয়, আবু জায়েদের পেশি ক্র্যাম্প করেছে। খুব গুরুতর নয় তার চোট। বিসিবির মেডিকেল কক্ষে চিকিৎসা দেওয়া শেষে আপাতত তাকে রাখা হয়েছে পর্যবেক্ষণে। প্রথমিকভাবে জানা গেছে চোট গুরুতর নয়।
বরিশালের বোলারদের চরম দুর্দশার ম্যাচে একটু নিয়ন্ত্রিত বোলিং করছিলেন আবু জায়েদই। যদিও আসরে এখন পর্যন্ত খুব ভালো নয় এই পেসারের পারফরম্যান্স। বরিশাল দলের চেয়েও অবশ্য বেশি উৎকণ্ঠা নিয়ে অপেক্ষায় থাকবে জাতীয় দলের টিম ম্যানেজমেন্ট। আগামী মাসেই বাংলাদেশ সফরে আসার কথা ওয়েস্ট ইন্ডিজ দলের। টেস্টে বাংলাদেশের পেস আক্রমণের মূল ভরসা তিনিই। দুদিন আগে দলের অনুশীলন শেষে রাহীও টেস্টের জন্য অনুশীলনের তাগিদ অনুভব করেছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ক্রিকেট


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ