Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

আলোচিত পাকিস্তান-শ্রীলঙ্কা সিরিজ, ম্যাচ রেফারি ডেভিড বুন

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২১ সেপ্টেম্বর, ২০১৯, ৯:০৯ পিএম

আসন্ন পাকিস্তান-শ্রীলঙ্কা ওয়ানডে ও টি-২০ সিরিজে ম্যাচ রেফারি হিসেবে অস্ট্রেলিয়ার সাবেক ব্যাটসম্যান ডেভিড বুনকে নিয়োগ দিয়েছে ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিল (আইসিসি)। মূলত পাকিস্তানে নিরাপত্তা বিষয়ে ক্রিকেট বিশ্ব সংস্থার মনোভাব পরিবর্তনেরই আভাস পাওয়া যাচ্ছে এ নিয়োগ থেকে।

করাচি ও লাহোরে আগামী ২৭ সেপ্টেম্বর থেকে ৯ অক্টোবর অনুষ্ঠেয় তিনটি করে ওয়ানডে ও টি-২০ ম্যাচের জন্য বুনকে নিয়োগ দানের বিষয়টি শনিবার নিশ্চিত করেছে আইসিসি। একই সাথে সিরিজের জন্য এলিট প্যানেলের দুই আম্পায়ার জোয়েল উইলসন ও মাইকেল গফকে আম্পায়ার হিসেবে নিয়োগ দিয়েছে আইসিসি। এ বছরের শুরুতে পিএসএল চতুর্থ আসরের ফাইনালে করাচিতে আম্পয়ারের দায়িত্ব পালন করেছেন গফ।

পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) এলিট প্যানেল আম্পয়ার হিসেবে আলিম দারের নাম ঘোষনা করেছে। হোম আম্পয়ার হিসেবে সিরিজ দেখাশুনা করবেন আহসান রাজা, সোজাইব রাজা ও আসিফ ইয়াকুব।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ক্রিকেট


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ