Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

পিএসএল নিয়ে নতুন জটিলতা

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৩ আগস্ট, ২০১৯, ৭:৩৩ পিএম

পাকিস্তান সুপার লিগের (পিএসএল) পঞ্চম আসর শুরু হওয়ার কথা রয়েছে আগামী ফেব্রæয়ারীতে। পুরো আসরটিই পাকিস্তানের মাটিতে আয়োজন করতে চায় পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। কিন্তু সমস্যা হচ্ছে- এই দীর্ঘ সময় পাকিস্তান থাকতে অস্বীকৃতি জানিয়েছে বেশ কিছু বিদেশী ক্রিকেটার।

সূত্র মতে, ফ্র্যাঞ্চাইজিগুলো পুরো টুর্নামেন্ট পাকিস্তানের মাটিতে আয়োজনে রাজি নন। তারা চাচ্ছেন আগামী বছরের অনুষ্ঠিতব্য টুর্নামেন্টের অর্ধেকটা ম্যাচ সংযুক্ত আরব আমিরাতে। কেননা বর্তমান অবস্থায় পুরো টুর্নামেন্ট পাকিস্তানে আয়োজন সম্ভব নয়। তবে স্থানীয় ডেইলি এক্সপ্রেস পত্রিকা’কে পিসিবি চেয়ারম্যান এহসান মানি বলেছেন, পুরো আসর পাকিস্তানে আয়োজনে কোন শঙ্কা নেই, ‘সকল ফ্র্যাঞ্চাইজি মালিকের সঙ্গে আলোচনা করার পর পিএসএল’র পুরো আসর পাকিস্তানে আয়োজনে আমি পিসিবি’র প্যাট্রন ইন চিফ-এর কাছ থেকে অনুমোদন নিয়েছি। আগামী সোমবার সব দলের স্বত্ত¡াধিকারীদের নিয়ে আমি লাহোরে একটি বৈঠক করবো, যেখানে এ বিষয়টি পুনরায় আলোচনা হবে।’

তিনি আরো বলেন, ‘এখন পর্যন্ত কোন দল কোন প্রকার সমস্যার কথা বলেননি। অন্য কোথাও ম্যাচ সরিয়ে নেয়ার কোন সম্ভাবনা নেই।’ তবে বোর্ডের একটি সূত্র বেশ কিছু বিদেশী খেলোয়াড়ের পুরো আসর পাকিস্তানে থাকতে অস্বীকারের বিষয়টি নিশ্চিত করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ক্রিকেট


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ