Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

কুমিল্লার সঙ্গে নেই তামিম, নতুন চুক্তি মুশফিকের সাথে

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ৩ আগস্ট, ২০১৯, ৬:২৫ পিএম

কুমিল্লা কুমিল্লা ভিক্টোরিয়ান্স সঙ্গে নেই তামিম তামিম ইকবাল। নতুন চুক্তি মুশফিকের সাথে। আগামী ৬ ডিসেম্বর শুরু হবে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) সপ্তম আসর। কুড়ি ওভারের এই টুর্নামেন্ট মাঠে গড়াতে আরও কিছুদিন বাকি থাকলেও দল গোছাতে শুরু করেছে ফ্রাঞ্চাইজিগুলো। তারই অংশ হিসেবে কুমিল্লা ভিক্টোরিয়ান্স দলে ভিড়িয়েছে মুশফিকুর রহিমকে।

খবরটি নিশ্চিত করেছেন কুমিল্লা ভিক্টোরিয়ান্সের চেয়ারপার্সন নাফিসা কামাল। তিনি বলেছেন, ‘বিশ্বকাপের পরপরই মুশফিকুর রহিমের সঙ্গে আমাদের চুক্তি হয়েছে। তামিম ইকবাল এই বছর আমাদের সঙ্গে নেই বলেই আমরা মুশফিককে এক বছরের জন্য চুক্তিবদ্ধ করেছি। চলতি বছর আমাদের দলের আইকন হিসেবে মুশফিক খেলবেন।’

বিপিএলের গত আসরে চিটাগং ভাইকিংসের হয়ে খেলেছিলেন মুশফিক। গত আসরে ১৩ ম্যাচে ৩৫.৫০ গড়ে ৪২৬ রান করেছিলেন এই উইকেটকিপার ব্যাটসম্যান। তার ব্যাটে ভর করে সেমিফাইনালে খেলেছিল ভাইকিংস।

আগের আসরে কুমিল্লার আইকন ক্রিকেটার ছিলেন তামিম ইকবাল। ফাইনালে দারুণ এক সেঞ্চুরি করে দলকে চ্যাম্পিয়নও করেছিলেন তিনি। তবে এবারের আসরে যে তিনি কুমিল্লার সঙ্গে থাকছেন না, সেটা নিশ্চিত করেই দিয়েছেন নাফিসা কামাল।

এ নিয়ে এবারের বিপিএলে দুটি দল তাদের আইকন খেলোয়াড় চূড়ান্ত করলো। মুশফিকের আগে রংপুর রাইডার্স দলে ভিড়িয়েছে সাকিব আল হাসানকে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ক্রিকেট


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ